র‌্যাব-১১’র অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেপ্তার, দুই কেজি গাঁজা উদ্ধার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

রাজধানীর মুগদা থানা এলাকায় র‌্যাব-১১ অভিযান চালিয়ে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। তাদের কাছ থেকে দুই কেজি গাঁজা উদ্ধার করা হয়। ১১ অক্টোবর সোমবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার লেঃ কমান্ডার মাহমুদুল হাসান।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল ১০ অক্টোবর রবিবার রাতে ডিএমপি ঢাকার মুগদা থানাধীন মানিকনগর ওয়াসারোড এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ১ জন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী হলো রুবেল হাওলাদার। এসময় গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীর হেফাজত হতে ২ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃত আসামী রুবেল হাওলাদার বরগুনা জেলার বেতাগী থানার কাজীরাবাগ এলাকার মৃত শাহ আলম হাওলাদার এর ছেলে। গ্রেপ্তারকৃত আসামী দীর্ঘদিন যাবৎ বিভিন্ন অভিনয় কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা কুমিল­া সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে ঢাকা, নারায়ণগঞ্জ ও এর আশপাশের এলাকায় মাদক ব্যবসায়ীদের নিকট ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।