সোনারগাঁয়ে র‌্যাবের অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে র‌্যাব-১১ অভিযান চালিয়ে তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। তাদের কাছ থেকে বিপুল পরিমান মাদক উদ্ধার করা হয়। ৮ অক্টোবর শুক্রবার এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার লেঃ কমান্ডার মাহমুদুল হাসান।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল ৭ অক্টোবর বৃহস্পতিবার রাতে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন সোনাখালী এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে ৩ জন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা হলো- মোঃ শাহ জাহান, মোঃ আনোয়ার হোসেন ও মোঃ মাহবুবুর রহমান ওরফে মাহবুব। এসময় গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীদের হেফাজত হতে ৩৬৪৮ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃত আসামী মোঃ শাহ জাহান কুমিল­া জেলার কোতয়ালী থানাধীন রাংগুরি মুন্সিবাড়ী এলাকার মোঃ জহির এর ছেলে, মোঃ আনোয়ার হোসেন খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা থানাধীন তাইনথং বটতলী এলাকার আব্দুল আজিজ এর ছেলে ও অপর আসামী মোঃ মাহবুবুর রহমান ওরফে মাহবুব কুমিল­া জেলার কুমিল­া সদর থানাধীন কিষ্ণপুর এলাকার মোঃ বাচ্চু মিয়া’র ছেলে।

গ্রেপ্তারকৃত আসামীরা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে বিভিন্ন অভিনয় কৌশলে কক্সবাজার থেকে নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় মাদক ব্যবসায়ীদের নিকট ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।