বিএনপি নেতার উঠানে নৌকার প্রার্থীর বৈঠক, বিএনপি নেতাও চাইলেন ভোট!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লা থানাধীন কাশিপুুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী নৌকা প্রতীকে মনোনিত এম সাইফউল্লাহ বাদলের নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়েছে মহানগর বিএনপির এক নেতার বাসায়। ওই সভায় নৌকা প্রতীকে ভোট প্রার্থনাও করেছেন বিএনপি। বিএনপির ক্ষুদ্র ও সমবায় বিষয়ক সম্পাদক মাসুদুর রহমান আসলাম কাশিপুরের ডাবল মার্ডার মামলার আসামিও।

জানাগেছে ,ওই সময় ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদল বলেছেন, আমি বিগত ৫ বছর আগে বিনাপ্রতিদ্বন্ধিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়ে জনগনের চাহিদা মোতাবেক কতটুকু উন্নয়নমূলক কাজ করেছি তা কাশিপুরের জনগনই ভাল বলতে পারবেন। উন্নয়নের জন্য আমি চেয়ারম্যান হয়েছে উন্নয়ন করবো এটাই আমার দায়িত্ব। বিগত আমলে কাশিপুরে কি ছিল আর আমি চেয়ারম্যান হওয়ার পর কতটুকু উন্নয়ন হয়েছে তা আপনারা বিচার করুন। ফের চেয়ারম্যান হলে অসমাপ্ত কাজ সমাপ্ত করে কাশিপুরের চেহারা পাল্টে দিতে চাই।

গত ৮ অক্টোবর শুক্রবার বিকেলে কাশিপুর হোসাইনি নগরস্থ বিএনপি নেতা মাসুদুর রহমান আসলামের বাসভবনে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে হোসাইনি নগর পঞ্চায়েত কমিটির উদ্দ্যেগে নাগরিক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

হোসাইনি নগর পঞ্চায়েত কমিটির আহবায়ক আসাদুজ্জামানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সহসভাপতি আশরাফুল আলম, প্রচার সস্পাদক জাহেদুল হক খোকন, সহপ্রচার সম্পাদক রেহান শরীফ বিন্দু, শিক্ষা বিষয়ক সম্পাদক হুমায়ন কবির রতন, হোসাইনি নগর পঞ্চায়েত কমিটির নেতা মাসুদুর রহমান আসলাম, কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আইয়ুব আলী, সাধারণ সস্পাদক এমএ সাত্তার, জেলা আওয়ামীলীগ নেতা হাবিবুর রহমান হাবিব, স্থানীয় সমাজ সেবক বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, শাহ আলম তালুকদার, নাজির হোসেন, হাজী আমানউল্লাহ, সেলিম আহম্মেদ, অধ্যাপক মামুন, সোহেল, ওয়াজি উল্লাহ মিন্টু, আনোয়ার হোসেন, আমিরুল্লাহ রতন, সরদার সালাউদ্দিন, নজরুল ইসলাম মাস্টার, বাবুল আহম্মেদ, আনোয়ার হোসেন আনু, মোশারফ হোসেন, আব্দুর রব, ছাত্রলীগ নেতা মামুন, স্থানীয় সমাজ সেবক মহসিন তালুকদার, স্থানীয় ইউপি সদস্য এমদাদুল হক খোকা প্রমুখ।