বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নৌকা প্রতীকের প্রার্থী থানা বিএনপির সাবেক সেক্রেটারি!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

ইউনিয়ন পরিষদ নির্বাচনে নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নে নৌকা প্রতীকে মনোনয়ন পাওয়ার পর বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলের নৌকা দিয়ে শ্রদ্ধা জানিয়ে এবং এমপি শামীম ওসমানের পিতা-মাতার কবর জিয়ারত করে নির্বাচনী কার্যক্রম শুরু করেছেন মো. মনিরুল আলম সেন্টু।

তিনি ফতুল্লা থানা বিএনপির সাবেক সেক্রেটারি এবং পরবর্তী কমিটিতে তিনি সিনিয়র সহ-সভাপতি চিলেন। গত নির্বাচনেও তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে কুতুবপুর ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিত হোন। গত জাতীয় সংসদ সদস্য নির্বাচনে নৌকা প্রতীকের পক্ষে কাজ করায় তাকে বিএনপি বহিস্কার করে।

১০ অক্টোবর রবিবার বিকেলে কুতুবপুর ও ফতুল্লা থানা আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে পঞ্চবটী থানা আওয়ামী লীগের কার্যালের সামনে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলের নৌকা দিয়ে শ্রদ্ধা জানান প্রথমে।

এর পর নারায়ণগঞ্জ কেন্দ্রীয় কবরস্থানে এমপি একেএম শামীম ওসমানের পিতা-মাতার কবর জিয়ারত করেন তিনি।

এসময় সেন্টু চেয়ারম্যান এর সাথে উপস্থিত ছিলেন, ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও থানা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মো. মোস্তফা হোসেন চৌধুরী, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও থানা আওয়ামী লীগের সদস্য মো. জসিমউদদীন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মানিক চান, থানা আওয়ামী লীগের কার্যকরি সদস্য মো. মোতালেব মোল্লা, মো. জাহাঙ্গীর আলম, মো. মিন্টু ভূইয়া, কুতুবপুর ইউনিয়ন পরিষদের সদস্য মো. রোকন উদ্দিন, কুতুবপুর ইউনিয়ন যুবলীগ নেতা মো. রাসেল মোল্লা, বাবু মোল্লা, জামাল উদ্দিন বাচ্চু, নবী হাওলাদার প্রমূখ।