নাসিকের ১২নং ওয়ার্ডের ইসদাইরে মাদকবিরোধী সভা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১২নং ওয়ার্ডে ইসদাইর রাবেয়া হোসেন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. ছিদ্দিকুর রহমানের নেতৃত্বে মাদক বিরোধী সভা অনুষ্ঠিত হয়েছে। ১০ অক্টোবর সন্ধ্যায় ইসদাইর বাজার এলাকায় এই সভার আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিটি কর্পোরেশনের ১২ নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু। মো. ছিদ্দিকুর রহমানের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন, এনায়েতনগর ইউনিয়ন পরিষেদের ৯নং ওয়ার্ড সদস্য কামরুল ইসলাম, নাসির উদ্দিন নাসির, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাইসুল ইসলাম রবিন, ইসদাইর বাজার কমিটির সভাপতি মো. রুবেল হোসেন ও সাধারণ সম্পাদক হাসান আলী খান সহ এলাকার বিভিন্ন পর্যায়ের ব্যক্তিরা।

প্রধান অতিথির বক্তব্যে শওকত হাসেম শকু বলেন, জনগণের চাহিদার ভিত্তিতে চাঁনমারী বস্তি উচ্ছেদ করার পর সেখানকার মাদক ব্যবসায়ীরা এখানে এসে আশ্রয় নিয়েছে। মাদকের কারণে আমার এলাকাবাসীর ঘুম হারাম হয়ে গেছে। আমার সুনাম নস্ট করছে। কে কে মাদক বিক্রি আমার জানা আছে। যেহেতু আপনারা মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাঠে নেমেছেন। আমি প্রয়োজনে আমার সাংসদ নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমানের সহযোগিতায় মাদক উচ্ছেদ করবোই। প্রয়োজনে শহীদ হয়ে যাবো তবুও মাদক উচ্ছেদ করবোই। এটা আমি কথা দিলাম। আপনারা কঠোর হন।

তিনি আরও বলেন, যে এলাকার পঞ্চায়েত যত বেশি শক্তিশালী হবে সে এলাকা ততবেশি ভাল থাকবে। আপনারা আমার কথাগুলো এখানে বলেছেন। আজকে যে সমাবেশ করেছেন সেটার ফলাফল সাত দিনের মধ্যে পাবেন। আমি তালিকা প্রণয়ন করে আপনার স্বাক্ষর নিয়ে আমার প্যাডে লিখিত দরখাস্ত এসপি সাহেবের বরাবর দিবে। যে কোনো ভাল কাজ করতে গেলে সমালোচনা হবে। এতে ভয় পেলে হবে না। আমি সবচেয়ে বেশি সমালোচনাকারীকে। তাদের কাছ থেকে শিক্ষা নেয়া যায়।

ছিদ্দিকুর রহমান বলেন, মাদককে কখনও প্রশ্রয় দেয়া যাবে না। হয়তো এখন সেটার ফল পাবেন না একসময় দেখবেন আপনার ছেলেই মাদক সেবন করছে। তাকে কেউ বাঁচিয়ে রাখতে পারবে না। মাদককে যারা প্রশ্রয় দেন তারা ভাল হয়ে যান। আমাদের সমাজ যেন মাদকমুক্ত হতে পারে সেই প্রত্যাশায় করি।

তিনি আরও বলেন, আমাদের এলাকার প্রায় সকল চাহিদায় শওকত হাসেম শকু পূরণ করেছেন। উনার কাছে আরও চাওয়ার কিছু নাই। আমাদের এখন চাহিদা হচ্ছে এলাকাটা যেন সুন্দর দেখা যায়। তিনি যেন সেই ব্যবস্থা করে দেন। শওকত হাসেম শকুর তুলনা নাই। উনার বিকল্প নেই। তিনি যা বলেন তা করেন। আমাদের যা চাহিদা ছিল তার চেয়েও তিনি বেশি দিয়েছেন।