সিদ্ধিরগঞ্জে প্রতারণার দায়ে ৪জন গ্রেপ্তার, ৪১ হাজার টাকার জাল নোট উদ্ধার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে জাল টাকা বিতরণের সময় ৪ জনকে প্রতারণার অভিযোগে গ্র্রেপ্তার করেছে র‌্যাব-১১। ৬ অক্টোবর বুধবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার লেঃ কমান্ডার মাহমুদুল হাসান।

তিনি জানান, গ্রেপ্তারকৃত আসামী মোঃ আকাশ মিয়া, মোঃ ইসমাইল হোসেন, মোঃ রবিউল হাসান, মোঃ সুমন আলী ওরফে কবির দীর্ঘদিন যাবৎ তারা ঢাকা, গাজীপুর, নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকায় জাল টাকা বিতরণ করে জনসাধারণের সাথে প্রতারণা করে আসছিল।

র‌্যাব-১১ এর একটি গোয়েন্দা দল জাল টাকা বিতরণ করে জনসাধারণের সাথে প্রতারণা করা এই দলটির উপর গোয়েন্দা নজরদারী করে ঘটনার সত্যতা পায়। অতঃপর ৫ অক্টোবর মঙ্গলবার বিকেলে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন সাইনবোর্ড এলাকায় অভিযান চালিয়ে জাল টাকা বিতরণকালে ৪১ হাজার ৫০০ টাকার জাল নোট উদ্ধারসহ উল্লিখিত আসামীদের হাতে-নাতে গ্রেপ্তার করা হয়।

র‌্যাবায় জানায়, আর্থিকভাবে লাভবান হওয়ার উদ্দেশ্যে দীর্ঘদিন যাবৎ জাল টাকা সংগ্রহ করে নারায়ণগঞ্জ, ঢাকা, গাজীপুর ও এর আশ পাশের এলাকায় বিতরণ করে জনসাধারণের সাথে প্রতারণা করে আসছে। র‌্যাব-১১ এর এই জাল টাকা উৎপাদান ও বিতরণের মূল হোতাকে গ্রেপ্তারের অভিযান অব্যাহত থাকবে।