নবনির্বাচিত বিসিবি পরিচালক টিটুকে আইনজীবী সমিতির যুগ্ম সম্পাদক রনির শুভেচ্ছা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালনা পর্ষদের পরিচালক পদে নির্বাচিত হয়েছেন নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু। ঢাকা বিভাগে তিনি নারায়ণগঞ্জে সফলতা অর্জন করে এবার বিসিবি’র পরিচালক নির্বাচিত হলেন।

নবনির্বাচিত তানভীর আহমেদ টিটুকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রবিউল আমিন রনি।

৬ অক্টোবর বুধবার রাতে এক শুভেচ্ছা বার্তায় অ্যাডভোকেট রবিউল আমিন রনি শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন, নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহামেদ টিটু আমাদের নারায়ণগঞ্জের মুখ আরো উজ্জল করলেন। তিনি এবার বাংলাদেশ ক্রিকেটের উন্নয়নে বিস্ময়কর ভুমিকা রাখবেন বলে আমরা বিশ্বাস করি।

অন্যদিকে এর আগে বুধবার সকাল ১০টায় মিরপুরের বিসিবি কার্যালয়ে শুরু হয় ভোটের আনুষ্ঠানিকতা। ভোটগ্রহণ চলে বিকেল ৫টা পর্যন্ত।

তানভীর আহমেদ টিটু বিনা প্রতিদ্বন্ধিতায় বিসিবির পরিচালক নির্বাচিত হয়েছে। তিনি এবারই প্রথম পরিচালক নির্বাচিত হলেন।

IMG 20211006 210305

বিজয়ের প্রতিক্রিয়ায় তানভীর আহমেদ টিটু বলেন, জেলা পর্যায়ে দীর্ঘ সময় কাজ করার অভিজ্ঞতা রয়েছে আমার। এখন ক্রীড়াঙ্গনকে আরও আধুনিক ও সাফল্য অর্জন করার লক্ষ্যে বিসিবি’র পরিচালনা পরিষদে কাজ করার ইচ্ছে পোষণ করে পরিচালক পদে নির্বাচন করেছি। আমাকে বিসিবি’তে কাজ করার সুযোগ দেওয়ার জন্য সবাইকে ধন্যবাদ জানাই।

তিনি বলেন, আমি আমার সর্বোচ্চ দিয়ে কাজ করবো। আমি স্বপ্ন দেখি বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল বিশ্বকাপ জিতবে, সেই লক্ষ্যেই কাজ করবো। এর পাশাপাশি আমরা তরুণ ক্রিকেটার তৈরি করবো আন্তর্জাতিক মানের।