কোনো অপশক্তিকে এদেশের সম্প্রীতি বিনষ্ট করতে দিবো না: সার্কেল এএসপি নাজমুল হাসান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক’ সার্কেল) মোহাম্মদ নাজমুল হাসান বলেছেন, বাংলাদেশ একটি অসম্প্রাদায়িক বাংলাদেশ। বাংলাদেশের এই সম্প্রতি নষ্ট করার জন্য একটি গোষ্ঠী উতপেতে বসে আছে। কিন্তু বাংলাদেশ পুলিশ এসকল বিষয়ে সজাগ রয়েছে। কোন অপশক্তিকে এদেশের সম্প্রীতি বিনষ্ট করতে দিবেনা। কারণ এদেশটা আমাদের সকলের।

৫ অক্টোবর মঙ্গলবার সন্ধ্যায় ফতুল্লা মডেল থানার সম্মেলন কক্ষে শারদীয় দুর্গোপূজা উদযাপন উপলক্ষে ফতুল্লা মডেল থানার আয়োজনে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।

তিনি আরও বলেন, শারদীয় দুর্গোৎসব আমাদের সকলের। ভয়ের কিছু নাই, ভয় পাবেন না। পুলিশ সর্বদা আপনাদের পাশে রয়েছে। পূজার সময়ে পুলিশ সর্বোচ্চ নিরাপত্তার দায়িত্ব পালন করবে। দেশের ভাবমূর্তি নষ্ট করার জন্য একটি গোষ্ঠীর উত পেতে রয়েছে। সোশ্যাল মিডিয়া ব্যবহারের ক্ষেত্রে অবশ্যই সতর্ক থাকতে হবে। কোনো প্রকার গুজবে কান দিবেন। আর সঠিক সময় মাধ্যমে প্রতিমা বিসর্জন দেওয়ার জন্য আমি সবাইকে আহ্বান করছি। পূজা উদযাপন কমিটির পাশাপাশি আমাদের পুলিশের পক্ষ থেকে বিভিন্ন নির্দেশনা দেয়া হয়েছে। আপনার এই নির্দেশনা গুলো পালন করবেন। আমরা মিলেমিশে শান্তিপূর্ণভাবে শারদীয় দুর্গোৎসব পালন করবো।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রাকিবুজ্জামানের সভাপতিত্বে ও ফতুল্লা থানা পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্রী রঞ্জিত মন্ডলের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (ক’ সার্কেল) মোহাম্মদ নাজমুল হাসান, বিশেষ অতিথি জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখণ সরকার শিপন, বিশিষ্ট সাংবাদিক দীলিপ মন্ডল, মহানগরের সভাপতি অরুণ কুমার দাস, ফতুল্লা থানা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিবু দাস, ফতুল্লা থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) তারিকুল ইসলাম, (অপারেশন) মোজাম্মেল হক, ফতুল্লা রিপোর্টার ক্লাবের সভাপতি রঞ্জিত মোদক, পূজা পরিষদ নেতা প্রদীপ দাস, প্রদীপ মন্ডলসহ বিভিন্ন পূজা মন্ডপের নেতৃবৃন্দ।