সেলিম ওসমানকে আইভীর হুংকার: ‘মিস্টার ওসমান বেশি কথা বলবেন না’

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডাঃ সেলিনা হায়াৎ আইভী বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার র্নিদেশে বন্দরে ২১নং ওয়ার্ডে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স, মুক্তিযোদ্ধাদের স্মরনে সড়ক ও সোনাকান্দা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হচ্ছে। সাধারণ পাঠাগার কমিটিতে যারা ছিলেন আমি সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি আপনাদের সাথে মিটিং করেছি। আপনারা বলেছেন এখানে একটি মুক্তিযোদ্ধা কমপ্লেক্স করা হোক। পাঠাগার হোক। আমি কোন ব্যাক্তির নামে নয় আমি মুক্তিযোদ্ধার নামে রাস্তা ঘাট করে দিয়েছি। কিছু কিছু কাজ বাকি আছে আশা করি এগুলো অচিরেই হযে যাবে।

মেয়র আইভী আরো বলেন, নারায়ণগঞ্জে বিশাল একটি প্রতিপক্ষ রয়েছে। সেটি আবার আমার দলেরেই। তারা কর্মী সভার নামে গীবত মঞ্চ তৈরি করেছে। যারা বড় বড় কথা বলে তারা সবাই ঢাকা থাকে। আমার ঢাকায় কোন বাড়ি বা ফ্লাট নেই। ২ বছর আগে মেরে ফেলতে চেয়েছেন। মহান আল্লাহ ও মা বাবার দোয়ায় বেঁচে আছি। ৪০ বছর ধরে নারায়ণগঞ্জ লুটপাট করছেন। আপনাদের ভয়ে মুক্তিযোদ্ধারও কথা বলতে পারে না।

২ অক্টোবর শনিবার বিকেলে বন্দর ২১নং ওয়ার্ডে প্রাথমিক বিদ্যালয় স্কুল, মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের ভিত্তি প্রস্তর ও মুক্তিযোদ্ধা সড়ক উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এমপি সেলিম ওসমানের প্রতি হঁশিয়ারি উচ্চারণ করে মেয়র আইভী আরো বলেন, মিস্টার ওসমান, বেশি কথা বলবেন না। বাজে কথা বলা বন্ধ করেন। ইউনিয়ন পরিষদের নৌকার চেয়ারম্যান নিয়ে অনেক কথা বলেছেন। ইউনিয়ন পরিষদে নৌকার প্র্রার্থী নিয়ে কথা বলার আপনি কে? আপনিতো করেন অন্যদল। আওয়ামী লীগের প্রার্থী নিয়ে কথা বলার আপনি কে? আমাকে কথা বলা বন্ধ করার হুমকি দেন! ধমকে ভয় পাওয়ার মানুষ আমি নই।

মেয়র আইভী আরো বলেন, আমাকে কেন ক্ষমা চাইতে হবে? ক্ষমা চাইবেনতো আপনারা। মানুষ মেরেছেন আপনারা। বহু অপকর্ম করে বেড়াচ্ছেন। ক্ষমা চেয়ে মানুষের কাতারে আসেন। নয়তো পালানোর পথ পাবেন না।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২১নং ওয়ার্ডের কাউন্সিলর হান্নান সরকারের সভাপতিত্বে ভিত্তি প্রস্তর অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের বন্দর থানা ভারপ্রাপ্ত কমান্ডার বীরমুক্তিযোদ্ধা মোঃ আব্দুল লতিফ, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের বন্দর থানা ভারপ্রাপ্ত ডেপুটি কমান্ডার বীরমুক্তিযোদ্ধা কাজী নাসির।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র বিভা হাসান, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান, ১৯নং ওয়ার্ড কাউন্সিলর ফয়সাল মোহাম্মদ সাগর,২২নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহাম্মেদ, ২২,২৩ ও ২৪ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর শাওন অংকন প্রমুখ।

ভিত্তিপ্রস্তর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বীরমুক্তিযোদ্ধা জব্বার সরদার, বীরমুক্তিযোদ্দা জালাল উদ্দিন জালু, বীরমুক্তিযোদ্ধা আব্দুল আজিজসহ স্থানীয় এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।