আমি ভুলের উর্ধ্বে নই, শয়তানও নই, ফেরেস্তাও নই: দেলোয়ার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান বলেছেন, কোনো অশুভ শক্তি, শোষনকারী যেনো আগামী নির্বাচনে চেয়ারম্যান হয়ে না আসে। কলাগাছিয়াবাসী যোগ্য লোককে ঠিকই চেনে। আমি ভুলের উর্ধ্বে নই, আমি শয়তানও নই, ফেরেস্তাও নই। কিছু ভুল ছাড়া এই ১০ বছরে কোন মানুষকে একবিন্দুও ঠকাইনি। যতই বাধা আসুক সূর্য উঠবেই।

শনিবার ২ অক্টোবর বিকেলে কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের হলরুমে বিভিন্ন ওয়ার্ড থেকে আগত ব্যক্তিদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

দেলোয়ার প্রধান আরও বলেন, আমি ৩টি নির্বাচন করেছি। আমি ইজিভাবে পাশ করিনি। শক্তিশালীদের লড়াই করেই আমার জয় দিয়েছে কলাগাছিয়াবাসী। প্রধানমন্ত্রী’র উন্নয়নের অংশীদার হিসেবে আমি আবারো আপনাদের পাশে থাকতে চাই। হতাশ হইবার কিছুই নাই সূর্য উঠবেই। কলাগাছিয়াবাসী যাকে ভালো মনে করবে তাকেই নির্বাচিত করবে।

শনিবার বিকেলে আসন্ন কলাগাছিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপলক্ষে ইউনিয়ন পরিষদে তাকে অভ্যর্থনা দিতে আসা নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি সেলিম ওসমান কারো কাছে চাঁদা নেন না, কারো কাছে ভিক্ষা নেয় না। তিনি ঘাম ঝরানো টাকা দিয়ে বন্দরে শিক্ষাখাতে উন্নয়ন করছে। বহু রাস্তাঘাট করছে এবং কোন অসহায় ব্যক্তিদের পেটে লাথি মারে মারছে এমন শব্দ শুনি নাই। সেলিম ওসমানের পূর্বে যে কয়জন এমপি ছিলেন তাদের লোকের কেউ না কেউ সাইনবোর্ড লাগিয়েছে। বিচারে টাকা পয়সা খেয়েছেন। কিন্তু সেলিম ওসমাস এমপি থাকা অবস্থায় এমন কোন কিছু হয়নি।

নারীদের উদ্দেশ্যে দেলোয়ার হোসেন প্রধান বলেন, আপনারা নামাজ পড়ে দোয়া করবেন যেনো কলাগাছিয়ায় সুন্দর একটা চেয়ারম্যান আসে এবং এই চেয়ারকে সম্মানের সাথে ১০ বছর ধরে পরিচালিত হতে চলছে ঠিক সেই রকম লোককেই যেনো এই ইউনিয়ন পরিষদের চেয়ারে বসায়। তা যেনো বহাল রাখে মহান আল্লাহ। আর আমি যদি কোন ভুল করে থাকি এর উর্ধ্বে রেখে আমি যদি সমাজে কাজ করে থাকি, মানুষের জন্য উন্নয়ন করে থাকি তাহলে আমার জন্য আপনারা প্রত্যেকের ঘরে ঘরে যাবেন। এবং মা বোনদের বলবেন যেনো আমাকে আবারও ভোট দিয়ে নির্বাচিত করার জন্য।

এসময় কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের দুই বারের চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধানকে পূনরায় নির্বাচিত করে দুপুর থেকেই চরধলেশ্বরী, চুরাভুড়া, ঘাড়মোরা,নরপদী, নিশং, উক্তর সাবদী, জিওধরা, দিঘলদী, আইসতলা, কলাবাগ, শুভকরদী, কলাগাছিয়া, মাধবপাশা, ১নং নয়ানগর, নয়ানগর, মুকফুলদী, হাজরাদী চাঁনপুর, শেনপাড়া, কালিনগর, জেলেপাড়া, বাগপাড়া, মোল্লাবাড়ি থেকে লোকজন এসে কলাগাছিয়া ইউনিয়ন পরিষদে এসে জড়ো হয়। এবং ফুলেল মালা দিয়ে অর্ভ্যথনা জানান।