নারায়ণগঞ্জ জেলা যুবদলের আইন সম্পাদক নির্বাচিত অ্যাডভোকেট রোকন উদ্দীন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নবগঠিত নারায়ণগঞ্জ জেলা যুবদলের পূর্ণাঙ্গ কমিটিতে আইন বিষয়ক সম্পাদক নির্বাচিত হয়েছেন নারায়ণগঞ্জ আইনজীবী সমিতির একজন ন¤্র ভদ্র আইনজীবী অ্যাডভোকেট রোকন উদ্দীন। ২৩ মার্চ শনিবার রাতে নারায়ণগঞ্জ জেলা যুবদলের পূর্ণাঙ্গ কমিটিতে তাকে সোনারগাঁয়ের এই কৃতি সন্তানকে আইন বিষয়ক সম্পাদক পদে নির্বাচিত করেন কেন্দ্রীয় যুবদলের সভাপতি ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক।

জানাগেছে, ২৩ মার্চ শনিবার রাতে নারায়ণগঞ্জ জেলা যুবদলের ২০১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেছেন কেন্দ্রীয় যুবদলের সভাপতি সাইফুল ইসলাম নীরব ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নরুল ইসলাম নয়ন। কমিটিতে আইন বিষয়ক সম্পাদক পদে অ্যাডভোকেট রোকন উদ্দীন, সহ-আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আবু সুফিয়ান দিপু ও অ্যাডভোকেট মোহাম্মদ সজীবকে নির্বাচিত করা হয়।

এর আগে গত বছরের ১৯ অক্টোবর একটি আংশিক কমিটি ঘোষণা করেন কেন্দ্রীয় যুবদলের এই দুই নেতা। যেখানে সভাপতি করা হয় শহিদুল ইসলাম টিটু, সিনিয়র সহ-সভাপতি সালাউদ্দীন চৌধুরী সালামত, সহ-সভাপতি অ্যাডভোকেট একেএম আমিরুল ইসলাম ইমন, হারুন অর রশিদ মিঠু, সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুর রহমান স্বপন, রফিকুল ইসলাম ভূঁইয়া ও সাংগঠনিক সম্পাদক জিয়াউল ইসলাম চয়ন।

শনিবার পূর্ণাঙ্গ কমিটিতে আগের সভাপতি ও সাধারণ সম্পাদককে বহাল রেখে ১৯জনকে সহ-সভাপতি, ১০জনকে যুগ্ম সাধারণ সম্পাদক, ১৩ জনকে সহ-সাধারণ সম্পাদক, ৯ জনকে সহ-সাংগঠনিক সম্পাদক, একজন কোষাধ্যক্ষ ছাড়াও আরও ৫ জনকে সহ-কোষাধ্যক্ষ পদে রাখা হয়েছে। একজন প্রচার সম্পাদক ও সহ-প্রচার সম্পাদক আরও ৪ জন। সাধারণ সদস্য পদে রাখা হয়েছে ৭৩ জন যুবদল নেতাকে।