সিদ্ধিরগঞ্জে র‌্যাবের মাদকবিরোধী অভিযানে ১৪ কেজি গাঁজা উদ্ধার, গ্রেপ্তার-১

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে চিটাগাংরোডে র‌্যাব-১১ মাদকবিরোধী অভিযান চালিয়ে ১৪ কেজি গাঁজা উদ্ধার করেছে। ওই সময় এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। ২৮ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার লেঃ কমান্ডার মাহমুদুল হাসান।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল ২৮ সেপ্টেম্বর মঙ্গলবার সকালে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন চিটাগাংরোড এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ১৪ কেজি গাঁজাসহ ১ জন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী হলো- মোঃ অপু আহমেদ ওরফে রাফি।

র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃত আসামী মোঃ অপু আহমেদ ওরফে রাফি কুমিল্লা জেলার দেবিদ্বার থানাধীন হোসেনপুর এলাকার মৃত শাহাবুদ্দিনের ছেলে। সে দীর্ঘদিন যাবৎ প্রাইভেটকার চালকের পরিচয় দিয়ে অভিনব পদ্ধতিতে ট্রাভেল ব্যাগে করে কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও এর আশেপাশের এলাকায় সরবরাহ করে আসছিল। মাদক ব্যবসা গ্রেপ্তারকৃত আসামীর একমাত্র পেশা, প্রাইভেটকার চালক হিসেবে পরিচয় তার ছদ্মবেশ মাত্র। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।