হিউম্যান রাইটস সম্মাননা পেলেন পুুলিশ পরিদর্শক সাজ্জাদ রোমন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা পুলিশের বিশেষ শাখার পুলিশ পরিদর্শক (ডিআইও-২) মোঃ সাজ্জাদ রোমন হিউম্যান রাইটস সোসাইটি থেকে সম্মাননা পেয়েছেন। সাকসেস হিউম্যান রাইটস সোসাইটি নামে একটি মানবাধিকার সংগঠন তাকে এই পুরস্কারে ভূষিত করেন।

২৩ মার্চ শনিবার নারায়ণগঞ্জ শহরের কালিরবাজার এলাকায় অবস্থিত জেলা সরকার গ্রন্থাগারে সাকসেস হিউম্যান রাইটস সোসাইটির প্রতিষ্ঠা বার্ষিকী ও মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে পুলিশ পরিদর্শক সাজ্জাদ রোমনকে এই সম্মাননা দেয়া হয়।

সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মনিরুল ইসলাম, নারায়ণগঞ্জ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট এসএম ওয়াজেদ আলী খোকন, সাকসেস হিউম্যান রাইটস সোসাইটির সিনিয়র ভাইস চেয়ারম্যান ও বাংলাদেশ সুপ্রীম কোর্টের অ্যাডভোকেট আনোয়ার হোসেন, সাকসেস হিউম্যান রাইটস সোসাইটির মহাসচিব রহিমা আক্তার, সাকসেস হিউম্যান রাইটস সোসাইটির জেলা সভাপতি মীর আনোয়ার হোসেন ও ফতুল্লা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ মোহাম্মদ মঞ্জুর কাদের প্রমুখ।