কুতুবপুরে নাগিনা জোহা ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা ও পুুরস্কার বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

রুমেল স্পোর্টিং ক্লাব দলে ১১ জন বিদেশী খেলোয়াড় ও ফ্রেন্ডস ডটকম দলে বাংলাদেশে জাতীয় দলের অনেক খেলোয়াড়ের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে ভাষাসৈনিক নাগিনা জোহা স্মরণে আয়োজিত ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা।

১৮ সেপ্টেম্বর শনিবার বিকেলে ফতুল্লার কুতুবপুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন গ্রীন সিটি বালুর মাঠে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

আনন্দময় খেলায় শুরু থেকে সমাপ্তি পর্যন্ত মনোমুগ্ধকর কাউন্টার এটাকিং ফুটবল খেলা প্রদর্শন করে দেশের জাতীয় ও বিদেশী খেলোয়াড়’রা।

ফাইনাল খেলায় কুতুবপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মীর হোসেন মিরু’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বাবু চন্দন শীল, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু।

এসময় বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন- ফতুল্লা থানা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এইচ এম ইসহাক, কৃষি বিষয়ক সম্পাদক ইউনুস দেওয়ান, স্বাস্থ্য ও সমাজকল্যাণ সম্পাদক মোস্তফা হোসেন চৌধুরী, শ্রম বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. জসিমউদদীন, থানা আওয়ামী লীগের সম্মানিত সদস্য মো. জাহাঙ্গীর আলম, আলাউদ্দিন হাওলাদার প্রমূখ।

আনন্দময় এ ম্যাচে রুমেল স্পোর্টিং ক্লাব বনাম ফ্রেন্ডস ডট কম এর মধ্যে খেলাটি ৩-৩ গোলে ড্র হলে খেলা গড়ায় টাইব্রেকারে। কিন্তু আলোর স্বল্পতার কারণে খেলাটি ফলাফল শূন্য থেকে যায়।