কাশিপুর ইউনিয়নে ৩নং ওয়ার্ডে শামীমকে আবারো ওয়ার্ডবাসীর সমর্থন ঘোষণা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লা থানাধীন কাশিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার পদে শামীম আহম্মেদকে ফের নির্বাচিত করতে দলমত নির্বিশেষে একজোটে সমর্থন করেছেন। দক্ষ ও যোগ্য ব্যক্তি হিসাবে শামীম আহম্মেদকে আবারো মেম্বার হিসাবে পেতে চায় জনগন।

১৭ সেপ্টেম্বর শুক্রবার সন্ধায় কাশিপুর চরকাশিপুরে কাশিপুর ৩নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণের ব্যানারে উঠান বৈঠকে মেম্বার পদে শামীম আহম্মেদকে জোড়ালো সমর্থন করেন সবাই।

বক্তারা বলেন, শামীম আহম্মেদ দুইবার মেম্বার থেকে মানুষের যেমন মন জয় করেছে তেমনি এলাকার উন্নয়ন করেছে। আর ৩নং ওয়ার্ডবাসী অবহেলিত ছিলো এমপি শামীম ওসমানের সু-নজর থাকার কারনে চেয়ারম্যান সাইফউল্লাহ বাদলের দিকনির্দেশনায় এ অঞ্চলকে উপ-শহরে পরিনত করেছে। এ অঞ্চলের মানুষ এম সাইফউল্লাহ বাদল ও শামীম আহম্মেদের দায় কখনো দিতে পারবে না। তাই আমরা চর অঞ্চলের মানুষ সাইফউল্লাহ বাদল ও শামীম আহম্মেদকে পূনরায় নির্বাচিত করতে চায়।

এদিকে বাদ মাগরিব উত্তর কাশিপুর এলাকায় শামীম আহম্মেদকে সমর্থন করে উঠান বৈঠক করেছে এলাকাবাসী। সকলে একজোটে শামীম আহম্মেদকে সমর্থন করেন।

চরকাশিপুর এলাকার সমাজ সেবক সিরাজুল ইসলাম মাদবর ও উত্তর নরসিংপুর এলাকার সমাজ সেবক আওলাদ হোসেন এর সভাপতিত্বে পৃৃথক দুটি উঠান বৈঠক শামীম আহম্মেদকে সমর্থন করে ফের মেম্বার হিসাবে নির্বাচিত করার জন্য সকলের প্রতি আহবান করেন।

উঠান বৈঠকে চরকাশিপুর ও উত্তর নরসিংপুর এবং মধ্যনরসিপুর এলাকার সর্বস্তরের জনগন উপস্থিত ছিলেন।