সিদ্ধিরগঞ্জ পুল এলাকায় চাঁদাবাজির দায়ে গ্রেপ্তার ১

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ পুুল এলাকার ফুটপাত থেকে চাঁদাবাজির দায়ে একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১।  ১৭ সেপ্টেম্বর শুক্রবার এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার লেঃ কমান্ডার মাহমুদুল হাসান।

তিনি জানান, ১৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় র‌্যাব-১১, সিপিএসসি এর বিশেষ অভিযানে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানাধীন সিদ্ধিরগঞ্জ পুল এলাকায় ফুটপাতে ভাসমান দোকানে চাঁদাবাজি করার সময় ১ জন চাঁদাবাজকে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত চাঁদাবাজ হলো- মোঃ আলাউদ্দিন হাওলাদার।

এ সময় তার দখল হতে চাঁদাবাজির নগদ ১ হাজার ৭৬০ টাকা উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত আসামী মোঃ আলাউদ্দিন হাওলাদার পটুয়াখালী জেলার দুমকি থানাধীন লেবুয়াখালী এলাকার মৃত আঃ রহমান এর ছেলে।

র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃত আসামী চাঁদাবাজ চক্রের সক্রিয় সদস্য। সে দীর্ঘদিন যাবৎ নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন সিদ্ধিরগঞ্জ পুল এলাকায় ফুটপাতে ভাসমান দোকান মালিকদের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক দোকানপ্রতি ১০০ টাকা থেকে ১৫০টাকা করে চাঁদা আদায় করে আসছিল। একাধিক দোকান মালিকের অভিযোগের প্রেক্ষিতে ও স্থানীয় জনসাধারণের কাছ থেকে জানা যায়, কোন দোকান মালিক চাঁদা দিতে অস্বীকার করলে তাদের মারধরসহ জীবন নাশের হুমকি প্রদান করে আসছিল। চাঁদাবাজি বন্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।