আবারো ইকবালের প্রচারণায় বাধা, বেপরোয়া বাবু ওমরের সন্ত্রাসী বাহিনী

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে তালা প্রতীকের প্রার্থী আবু নাইম ইকবালের নির্বাচনী প্রচারণায় আবারো বাধা সৃষ্টি করেছেন অপর ভাইস চেয়ারম্যান পদে টিউবওয়েল প্রতীকের প্রার্থী বাবু ওমরের সন্ত্রাসী বাহিনী। এর আগে ইকবালের দুই সমর্থকের উপর হামলা চালিয়ে আহত করেছিল। এবার ইকবালের নির্বাচনী প্রচারণার গাড়ি, মাইক্রোফোন, মাইকের ব্যাটারি, মেশিন ও মোবাইলে ফোন ভাংচুর করেছে বাবু ওমরের সন্ত্রাসীরা। নির্বাচনের ভোট গ্রহণের দিন যতই এগিয়ে আসছে ততই বেপরোয়া হয়ে ওঠেছে বাবু ওমরের বাহিনী।

জানাগেছে, ২৩ মার্চ শনিবার বিকেলে সোনারগাঁও উপজেলার সাদিপুর ইউনিয়নের সিকদারের বাড়ির মোড় এলাকায় ইকবালের নির্বাচনী প্রচারণায় এ ঘটনা ঘটিয়ে বাধা সৃষ্টি করা হয়।

তালা প্রতীকে ইকবালের প্রচারণার মাইক ব্যবসায়ী শাহজাদা ও সিএনজি অটোরিক্সার ড্রাইভার নীরব জানান, তারা সিএনজি অটোরিক্সায় মাইক লাগিয়ে সাদিপুর ইউনিয়নের সিকদার বাড়ি মোড়ে তালা প্রতীকের ভাইস চেয়ারম্যান প্রার্থী আবু নাইম ইকবালের প্রচারণা চালিয়ে যাচ্ছিলেন। ওই সময় ঢাকা মেট্টো-ল-৩৩-৩৪০৩ নম্বরের একটি বাইক যোগে দু’জন লোক এসে তাদেরকে তালা প্রতীকের মাইকিং করতে বাধা দেয় এবং গাড়ি থেকে মাইক্রোফোন, মেশিন, ব্যাটারী ও মোবাইল সেট ছিনিয়ে নিয়ে ভেঙে ফেলে।

এছাড়া ভবিষ্যতে কখনো এই ইউনিয়নে টিউবওয়েল ছাড়া অন্য কোন প্রার্থীর প্রচারণা চালাতে আসলে হত্যা করা হবে বলে হুমকি দেয়। ওই সময় হামলাকারীরা যাওয়ার সময় বলে যায় সাদিপুরে শুধু বাবু ওমরের টিউবওয়েল প্রতীকের প্রচারণাই থাকবে।

এর আগে একই ইউনিয়নে ইকবালের নির্বাচনী প্রচারণার সময় দুই সমর্থকের উপর হামলা চালিয়েছিল বাবু ওমরের সন্ত্রাসী বাহিনী। দুজনকে পিটিয়ে আহত করেছিল। উপজেলা প্রশাসন ও নির্বাচন কর্মকর্তা বাবু ওমরকে হুশিয়ার করলেও বাবু ওমরের সন্ত্রাসী বাহিনী আরও বেপরোয়া হয়ে ওঠেছে।

এ ব্যাপারে ভাইস চেয়ারম্যান পদে জনপ্রিয়তার তুঙ্গে থাকা তালা প্রতীকের প্রার্থী আবু নাইম ইকবাল বলেন, গোটা উপজেলায় তালা প্রতীকের গণজোয়ার দেখে অন্য প্রার্থীর লোকেরা এই ঘৃণ্য অপরাধ করেছে। এই সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে আইনের আশ্রয় নিব এবং নির্বাচন কমিশনকেও জানাবো।’

সোনারগাঁ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান মনির জানান, ‘সাদিপুরে তালা প্রতীকের প্রচারণায় বাধা প্রদান ও মেশিন ভাংচুরের অভিযোগ পেয়েছি। দোষীদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।’