সাবধান থাকতে বললেন মেয়র আইভী

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডাঃ সেলিনা হায়াৎ আইভী বলেন, এই টাকা দিচ্ছে সোনালি ব্যাংক। আমরা বিভিন্ন সময় আপনাদের টাকা চাল দিয়েছি পাশাপাশি বিভিন্ন রকম সাহায্য সহযোগিতা করেছি করোনাকালীন সময়ে। প্রধানমন্ত্রী আপনাদের যে সকল সুযোগ সুবিধার ব্যবস্থা করেছিলেন সেটা আমরা গত দেড় দুই বছরে অনেকটা দিয়েছি। প্রায় প্রত্যেককে দশ কেজি করে চাল দেয়া হয়েছে। হয়তো অনেকে পেয়েছেন অনেকে পাননি। ২৭ টি ওয়ার্ডের প্রত্যেকটি ওয়ার্ডে আমরা কয়েকবার করে চাল দিয়েছি, পাশাপাশি নগদ আড়াইহাজার টাকা করেও পেয়েছেন অনেকে। এছাড়াও কাউন্সিলররা বিভিন্ন সময় বিভিন্ন সাহায্য করেছে, ব্যবসায়ীরা দিয়েছে। মানুষ পাশে এসে দাড়িয়েছে। সেই ধারাবাহিকতায় সোনালি ব্যাংকও আপনাদের পাশে এসে দাড়িয়েছে।

১৫ সেপ্টেম্বর বুধবার বিকেলে সোনালী ব্যাংকের কর্পোরেট সামাজিক দায়বদ্ধতা কার্যক্রমের অংশ হিসেবে করোনা মহামারিতে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ সহায়তা বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন সিটি মেয়র আইভী।

এসময় তিনি বলেন, সোনালি ব্যাংক যখন রাষ্ট্র কর্তৃক প্রতিষ্ঠিত ১৯৭২ হল তখন বঙ্গবন্ধু জীবিত ছিলেন। এখন পর্যন্ত সোনালি ব্যাংক ভালমত কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে। আমাদের সাথেও তাদের খুব সুসম্পর্ক। আমাদের যে বড় বড় আর্থিক অনুদানগুলো আসে তা সোনালী ব্যাংকেই আসে। তাদের সার্ভিসও ভাল। আমি তাদের সাফল্য কামনা করার পাশাপাশি তাদের প্রতি কৃতজ্ঞতা জানাই। তারা আমাদের ছয় লক্ষ টাকা দিয়েছে আপনাদের দেয়ার জন্য। আশা করি এভাবেই আপনারা মামুষের পাশে থেকে সেবা করে যাবেন।

তিনি আরও বলেন, করোনা এখনও চলে যায়নি। আপনারা সাবধানে থাকবেন এবং নিজেদের বাচ্চাদেরও সাবধানে রাখবেন। স্কুলগুলো খুলছে, আপনাদের বাচ্চাদের স্কুলে পাঠাবেন। জননেত্রী যেভাবে সামনে এগিয়ে নিয়ে যাচ্ছেন আমরাও যেন সেভাবে এগিয়ে নিয়ে যেতে পারি। আপনারা তার জন্য দোয়া করবেন।

এসময় অনুষ্ঠানে সোনালী ব্যাংকের এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মুহাম্মদ আবুল বাশারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আবুল আমিন, সোনালী ব্যাংকের ডেপুটি জেনারেল ম্যানেজার মোহাম্মদ ইসমাইল,নিতাইগঞ্জ শাখার ম্যানেজার মোঃলুৎফর রহমান।