ডিসিকে ফুলগাছ দিলো পরিবেশ ও নদী রক্ষা উন্নয়ন ফাউন্ডেশন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

১৫ সেপ্টম্বর বুধবার সকাল সাড়ে ১১টায় নারায়ণগঞ্জ জেলা প্রশাসক (ডিসি) মোস্তাইন বিল্লাহকে ফুলের গাছ দিয়ে শুভেচ্ছা জানিয়েছে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক
(রেজি: নং এস-১৩৬৬৮) রেজিষ্ট্রিশন প্রাপ্ত “পরিবেশ ও নদী রক্ষা উন্নয়ন ফাউন্ডেশ’।

এ সময় সংগঠনটির চেয়ারম্যান এইচ.এম সুমন, মহাসচিব মো: আমিনুল ইসলাম, কেন্দ্রীয় কমিটির সদস্য এম রায়হান, মিসেস মেরীনা আক্তার, গোলাম কিবরিয়া মোল্লা ও সোনারগাঁ উপজেলার সভাপতি অ্যাডভোকেট মো: ফিরোজ মিয়া উপস্থিত ছিলেন।

এ বিষয়ে পরিবেশ ও নদী রক্ষা উন্নয়ন ফাউন্ডেশের চেয়ারম্যান এইচ.এম সুমন বলেন, পরিবেশ ও নদী দূষণের হাত থেকে রক্ষার জন্য জেলা প্রশাসকের সাথে সমন্বয় করে পরিবেশ ও নদী রক্ষা ফাউন্ডেশন একসাথে কাজ করবে। নারায়ণগঞ্জ জেলাকে বাসযোগ্য সুন্দর পরিবেশ বান্ধব নগরী হিসাবে গড়ে তুলার লক্ষে আমরা কাজ করে যাচ্ছি। যারা পরিবেশ ও নদী দূষণ করছে তাদের বিরুদ্ধে যথাযথ আইননুগ ব্যবস্থা গ্রহন করার জন্য অনুরোধ করে পরিশেষে তিনি বলেন-সবাই মিলে গড়বো দেশ, দূষণ মুক্ত পরিবেশ। গাছ লাগাই, পরিবেশ বাঁচাই।

পরিবেশ ও নদী রক্ষা উন্নয়ন ফাউন্ডেশনের সোনারগাঁ উপজেলা শাখার সভাপতি অ্যাডভোকেট মো: ফিরোজ মিয়া বলেন, নারায়ণগঞ্জ জেলার প্রশাসনিক অভিভাবক হিসাবে আপনি আপামর জনসাধারণের পাশে থাকবেন এবং চলমান উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখবেন। সেই সাথে যেসব ব্যাক্তি বা প্রতিষ্ঠান পরিবেশ ও নদী দখল, দূষণ করছে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনী ব্যবস্থা গ্রহণ করবেন। আসুন আমরা সবাই মিলে বৃক্ষ রোপন করি, পরিবেশ ও নদী রক্ষা করি।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ পরিবেশ ও নদী রক্ষা উন্নয়ন ফাউন্ডেশনের কাজের প্রসংশা করে আন্তরিক ধন্যবাদ জানিয়ে বলেন, নারায়ণগঞ্জ জেলা দূষণমুক্ত রাখতে প্রশাসন সব সময় কাজ করে যাচ্ছে। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলাদেশ গড়তে হলে আমাদের পরিবেশ ও নদী দূষণ মুক্ত রাখতে হবে।

তিনি আরও বলেন, যারা নারায়ণগঞ্জের পরিবেশ ও নদী দূষিত করছেন তাদের কাউকে ছাড় দেওয়া হবে না।