সিদ্ধিরগঞ্জে র‌্যাবের অভিযানে তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের জালকুড়ি এলাকায় র‌্যাব-১১ অভিযান চালিয়ে তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। ওই সময় তাদের কাছ থেকে বিপুল পরিমান মাদকদ্রব্য উদ্ধার করা হয়। ১৫ সেপ্টেম্বর বুধবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার লেঃ কমান্ডার মাহমুদুল হাসান।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল ১৪ সেপ্টেম্বর মঙ্গলবার রাতে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন জালকুড়ি এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ৩ জন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা হলো- মোঃ আলিম উদ্দিন, আবদুল আলী ও মোঃ করিম হোসেন। এ সময় গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীদের হেফাজত হতে ১.৫ কেজি গাঁজা, ৬০ পিস ইয়াবা, ১ গ্রাম হেরোইন ও মাদক ক্রয় বিক্রয়ের নগদ ৩০ হাজার ২৭০ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব আরও জানায়, গ্রেপ্তারকৃত আসামী মোঃ আলিম উদ্দিন ও আঃ আলি পরষ্পর সহোদর ভাই। তারা নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন জালকুড়ি মাতবর বাজার এলাকার মৃত জিন্নাত আলীর ছেলে এবং অপর আসামী মোঃ করিম হোসেন একই এলাকার মৃত ওসমান আলীর ছেলে।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ পরষ্পর যোগসাজশে বিভিন্ন অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা, ইয়াবা ও হেরোইন সংগ্রহ করে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানা ও এর আশেপাশের এলাকায় ক্রয়-বিক্রয় করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।