আড়াইহাজারে ৪দিনে ৪জনের আত্মহত্যা, ৫ লাশ উদ্ধার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ৪ দিনের ব্যবধানে ৫ জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। এদের মধ্যে ৪ জন পুরুষ এবং ১ জন নারী রয়েছে। গত ১০ সেপ্টেম্বর থেকে ১৪ সেপ্টেম্বর পর্যন্ত বিভিন্ন এলাকা থেকে এসব লাশ উদ্ধার করা হয়।

যুবক যবতীরা কারণে অকারণে আত্মহত্যার পথ বেছে নেয়ায় অভিভাবকদের মধ্যে চরম উৎকন্ঠা বিরাজ করছে।

১৪ সেপ্টেম্বর সকালে উপজেলা বিভিন্ন স্থান থেকে দুই জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। এর মধ্যে উপজেলার খাগকান্দা ইউনিয়নের লালুরকান্দী গ্রামের সাবেক ইউপি সদস্য আবদুর রহমানের ছেলে আবদুর আউয়াল নামে এক বৃদ্ধ কিটনাশক পানে আত্মহত্যা করেছে। পুলিশ দুপুরে তার লাশ উদ্ধার করেছে।

একই দিনে উপজেলার দুপ্তারা ইউনিয়নের দুপ্তারা খান পাড়ার অটো চালক মফিজুলের শিশু পুত্র আঃ হালিম (২) বিদ্যুৎস্পৃষ্ট নিহত হয়। নিহতের পিতা অটো চার্জ দেয়ার সময় সে বিদ্যুৎ স্পৃষ্টে নিহত হয়।

১৩ সেপ্টেম্বর উপজেলার আড়াইহাজার পৌরসভার মাঝেরচর পূর্বপাড়া গ্রামের মৃত গোলাম মোস্তফার ছেলে রফিকুল ইসলাম (১৯) গলায় ফাঁস লাগিয়ে আত্ম হত্যা করে। পুলিশ ওই দিন বিকেলে তার লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ মর্গে পাঠায়। সে ওই গ্রামে তার মামা বারেকের বাড়ীতে থাকতো। সে নারায়ণগঞ্জ তোলারাম কলেজের ২য় বরের্ষর ছাত্র। তার আত্ম হত্যার কারণ জানা যায়নি।

১২ সেপ্টেম্বর উপজেলার খাগকান্দা ইউনিয়নের নয়নাবাদ গ্রামের জামালের পুত্র জিয়া (১৭) পিতার সাথে অভিমান করে তার বোনের বাড়ী দক্ষিণ নয়াপাড়া গ্রামে ঘরের আঁড়ার সাথে গামছা দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। এ ব্যাপারে কারো কোন অভিযোগ না থাকায় বিনা ময়না তদন্তে লাশ দাফন করে ফেলা হয়েছে।

১০ সেপ্টেম্বর আড়াইহাজার পৌরসভার ঝাউগড়া গ্রামের জুলহাসের ভাগ্নী তানজিলা (১৪) বিষ পানে আত্মহত্যা করেছে। তার পিতার নাম তারা মিয়া এবং দেশের বাড়ী গাইবান্ধা। সে প্রেম ঘটিত কারণে আত্মহত্যা করেছে বলে জানা গেছে। পুলিশ ওই দিনই লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে পাঠায়।

এ ব্যাপারে আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান মোল্লা বলেন, এখন মানুষের মধ্যে অভিমান বোধ বেশি কাজ করছে। তাই কারণে অকারণে আত্মহত্যার পথ বেছে নিচ্ছে।