নৌকার প্রার্থী সামসুল ইসলামকে শুভেচ্ছা জানিয়েছেন হাজী সোহাগ রনি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা পরিষদের উপ-নির্বাচনে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন নৌকা প্রতীক পাওয়ায় অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হাজী শাহ মোঃ সোহাগ রনি।

এ সময় হাজী সোহাগ রনি বলেন, নির্বাচন কমিশন (ইসি) ঘােষিত বিভিন্ন শূন্যপদের নির্বাচনের অংশ হিসেবে সোনারগাঁ উপজেলার পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচন হবে আগামী ৭ অক্টোবর। নির্বাচন কমিশনের ৮৫তম সভায় গত বৃহস্পতিবার ২ সেপ্টেম্বর এই ভােট গ্রহণের তারিখ নির্ধারণ করেন।

তিনি আরো বলেন, ১০ টি ইউনিয়ন ও ১টি পৌরসভা নিয়ে সােনারগাঁ উপজেলা পরিষদ এলাকা বিদ্রোহীসহ ৪ প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে হারিয়ে ২০১৯ সালের ৩১ মার্চ এই উপজেলার চেয়ারম্যান হয়ে ছিল মােশারফ হােসেন গত ২২ জুলাই রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন। এরপর থেকে পদটি শূণ্যই ছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনার মার্কা নৌকা। তাই নৌকা প্রতীক যেহেতু সামসুল ইসলাম ভূঁইয়া পেয়েছেন আমাদের তৃণমূল আওয়ামীলীগের নেতা কর্মীরা তার পক্ষে কাজ করবে।