মাদক ব্যবসায়ীর পেটের ভেতর ১৮’শ পিস ইয়াবা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে র‌্যাব-১১ অভিযান চালিয়ে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। তার পেটের ভেতর থেকে ১৮’শ পিস ইয়াবা উদ্ধার করা হয়। ১১ সেপ্টেম্বর শনিবার সকালে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার লেঃ কমান্ডার মাহমুদুল হাসান।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল ১০ সেপ্টেম্বর শুক্রবার রাতে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন সাইনবোর্ড এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে অভিনব কায়দায় পেটের ভিতর করে ইয়াবা পাচারকালে ১ জন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী হলো- মোঃ নুর হোসেন। এ সময় আসামীর হেফাজত হতে ১৮০০ পিস নিষিদ্ধ ইয়াবা উদ্ধার করা হয়।

র‌্যাব আরও জানায়, গ্রেপ্তারকৃত আসামী মোঃ নুর হোসেন কক্সবাজার জেলার কক্সবাজার টেকনাফ থানাধীন জাদিমোড়া এলাকার মৃত রশীদের ছেলে। গ্রেপ্তারকৃত আসামী দীর্ঘদিন যাবৎ বিভিন্ন অভিনব কৌশলে নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা পাচার করে নিয়ে এসে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে।