নারায়ণগঞ্জে র‌্যাবের অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেপ্তার, হেরোইন উদ্ধার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সদর থানাধীন রেলওয়ে কলোনী এলাকায় র‌্যাব-১১ অভিযান চালিয়ে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। তার কাছ থেকে ৯ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। ৮ সেপ্টেম্বর বুধবার দুপুরে এ তথ্য জানান র‌্যাব-১১ এর কোম্পানী অধিনায়ক ও উপ-পরিচালক মেজর তালুকদার নাজমুছ সাকিব।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি বিশেষ আভিযানিক দল ৮ সেপ্টেম্বর বুধবার দুপুরে নারায়ণগঞ্জ জেলার নারায়ণগঞ্জ সদর মডেল থানাধীন রেলওয়ে কলোনী এলাকায় অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে মোঃ নুরুল হক নামীয় একজন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়। এ সময় গ্রেপ্তারকৃত আসামীর হেফাজত হতে ৯ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। উদ্ধারকৃত হেরোইনের আনুমানিক মূল্য প্রায় ৯০ হাজার টাকা।

র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃত আসামী মোঃ নুরুল হক নারায়ণগঞ্জ জেলার নারায়ণগঞ্জ সদর মডেল থানাধীন নতুন জিমখানা রেলওয়ে কলোনী এলাকার মৃত কালু বেপারীর ছেলে। গ্রেপ্তারকৃত আসামী দীর্ঘদিন যাবৎ অভিনব কৌশলে নিষিদ্ধ মাদকদ্রব্য হেরোইন সংগ্রহ করে নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

উক্ত বিষয়ে গ্রেপ্তারকৃত আসামীর বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার নারায়ণগঞ্জ সদর মডেল থানায় মাদক আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।