সোনারগাঁয়ে র‌্যাবের অভিযানে বিপুল পরিমান বিয়ার ও মদ উদ্ধার, গ্রেপ্তার ৪

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও থানাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক থেকে ২ হাজার ৩৯৭ ক্যান বিয়ার এবং ৪৩৩ বোতল বিদেশী মদসহ ৪ শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। একই সঙ্গে মাদক পরিবহনে ব্যবহৃত ১টি প্রাইভেটকার ও ১টি কাভার্ডভ্যান জব্দ করা হয়। ৫ সেপ্টেম্বর রবিবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর অধিনায়ক লেঃ কর্ণেল তানভীর মাহমুদ পাশা।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল ৪ সেপ্টেম্বর শনিবার সন্ধ্যায় নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন মেঘনা ঘাট এলাকায় ঢাকা হতে চট্টগ্রাম অভিমুখী মহাসড়কে অভিযান পরিচালনা করে ২৩৯৭ ক্যান বিদেশী বিয়ার এবং ৪৩৩ বোতল বিদেশী মদসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- মোঃ আমজাদ হোসেন, মোঃ ওয়াসিম, মোঃ সুজন, মোঃ আলাল। উক্ত অভিযানে ৯৫৮ ক্যান Royel Dutch Beer, ২৪০ ক্যান Carsberg Beer , ৯৫৯ ক্যান Black devil Beer, ২৪০ ক্যান Heineken Beer, বিদেশী মদ ৫৮ বোতল Jose Cuervo(Yellow), ৩৪ বোতল Jose Cuervo (White), ১০৫ বোতল Gilbey’s Wine, ১৯০ বোতল Chateau Tour Chapoux Wine এবং ৪৬ বোতল White Horse হুইস্কি উদ্ধার করা হয়। এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১ প্রাইভেটকার ও ১টি মিনি কাভার্ডভ্যান জব্দ করা হয়।

র‌্যাব আরও জানায়, গ্রেপ্তারকৃত আসামী মোঃ আমজাদ হোসেন ময়মনসিংহ জেলার ধোবাউড়া থানাধীন আইলাতুলি এলাকার মৃত আঃ গনির ছেলে, মোঃ ওয়াসিম শেরপুর জেলার সদর থানাধীন দুছুরা ছোনকান্দা এলাকার মৃত নছিম উদ্দিনের ছেলে, মোঃ সুজন ভোলা জেলার বোরহান উদ্দিন থানাধীন রানীগঞ্জ বাজার এলাকার মোঃ মজিদের ছেলে এবং অপর আসামী মোঃ আলাল ঢাকার তেজগাঁও শিল্পাঞ্চল থানাধীন বটতলা এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে।

গ্রেপ্তারকৃত আসামীরা পরষ্পর যোগসাজশে প্রাইভেটকার ও কাভার্ডভ্যানযোগে উপোরিল্লিত উদ্ধারকৃত বিয়ায় ও বিদেশী মদ নিয়ে নিয়ে রাজধানী ঢাকা থেকে কক্সবাজারের দিকে যাচ্ছিল।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল কর্তৃক উক্ত মাদক ব্যবসায়ীদের নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন মেঘনা ঘাট এলাকা হতে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামীরা দীর্ঘদিন যাবৎ প্রাইভেটকার ও মিনি কাভার্ডভ্যানযোগে অভিনব কৌশলে দেশের বিভিন্ন স্থানে বিয়ার ও বিদেশী মদ পরিবহন করে আসছিল। গ্রেপ্তারকৃত ১নং আসামী মোঃ আমজাদ হোসেন এর বিরুদ্ধে ইতোপূর্বে মাদক ব্যবসায় জড়িত থাকার অপরাধে ঢাকার বনানী থানায় সংশ্লিষ্ট মাদক আইনে মামলা রয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।