রূপগঞ্জে জাল পরিচয়পত্র প্রস্তুতকারী ৩ প্রতারক র‌্যাবের অভিযানে গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের রূপগঞ্জে র‌্যাব-১১ অভিযান চালিয়ে তিন প্রতারককে গ্রেপ্তার করেছে। তারা জাল জালিয়াতির মাধ্যমে ভূয়া জাল পরিচয়পত্র প্রস্তুত করে প্রতারণা করে আসছিল। ৬ সেপ্টেম্বর সোমবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার লেঃ কমান্ডার মাহমুদুল হাসান।

তিনি জানান, ৫ সেপ্টেম্বর রবিবার রাত ১১টায় র‌্যাব-১১ এর অভিযানে নারায়ণগঞ্জ জেলার রুপগঞ্জ থানাধীন ভুলতা তাত বাজার মার্কেটস্থ আদর্শ সার্জিক্যাল দোকান নং-১০৩২, শাকিব কম্পিউটার এন্ড প্রিন্টিং দোকান নং ১০৪৩ এবং মা কম্পিউটার দোকান নং ১০৫০ এর ভিতরে অবৈধভাবে জাল জাতীয় পরিচয়পত্র, জন্ম সনদপত্র সহ অন্যান্য সনদপত্র তৈরী করায় মোঃ ইমদাদুল হক, মোঃ ফারুক মিয়া ও পারভেজকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামীদের হেফাজত হতে জাল সনদপত্র তৈরীর সরঞ্জামাদি ৩টি সিপিইউ, ৩টি মনিটর, ৩টি স্ক্যানার, ৩টি প্রিন্টার ৩টি হার্ডডিক্স ৩টি নকল ঘওউ কার্ড, ৪টি ভূয়া সীল উদ্ধার করা হয়।

র‌্যাব আরও জানায়, আসামীগণ দীর্ঘদিন যাবৎ নারায়ণগঞ্জ জেলার রুপগঞ্জ থানাধীন ভুলতা তাত বাজার মার্কেটস্থ আদর্শ সার্জিক্যাল দোকান নং-১০৩২, শাকিব কম্পিউটার এন্ড প্রিন্টিং দোকান নং ১০৪৩ এবং মা কম্পিউটার দোকান নং ১০৫০ এর ভিতরে অবৈধভাবে ভুয়া পরিচয়পত্র প্রস্তুত করে প্রতারণা করে আসছিল। প্রতারক দমনে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।