নাসিকের ১৪নং ওয়ার্ডের ৩’শ পরিবারে দিদার খন্দকারের খাদ্যসামগ্রী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিশ্বব্যাপী মহামারি করোনা ভাইরাস পরিস্থিতিতে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) এর ১৪নং ওয়ার্ডের ক্ষতিগ্রস্থ ও অসহায় ৩’শ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন সমাজ সেবক ও মানবাধিকার কর্মী, ব্যবসায়ী দিদার খন্দকার।

IMG 20210904 175317

৪ সেপ্টেম্বর শনিবার দুপুরে নারায়ণগঞ্জ মহানগরীর ১৪নং ওয়ার্ডের দেওভোগ এলাকায় খন্দকার টাওয়ারের দ্বিতীয় তলায় জান্নাত কনভেনশন কমিউনিটি সেন্টারে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। রোটানী ক্লাব অব নারায়ণগঞ্জ রিভার সিটির উদ্যোগে এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন দিদার খন্দকার।

IMG 20210904 175405

খাদ্যসামগ্রী বিতরণের পূর্বে রোটানী ক্লাব অব নারায়ণগঞ্জ রিভার সিটির প্রজেক্ট চেয়ারম্যান দিদার খন্দকার বলেন, আমি দূর্যোগ দুভিক্ষে মানবতার সেবায় নিয়োজিত থাকবো। আজকে মহামারি পরিস্থিতিতে দিনমজুর খেটে খাওয়া অসহায় মানুষগুলো কঠিন অবস্থায় জীবন যাপন করছেন। এমন পরিস্থিতিতে সামর্থ্যবান সকলকে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানাই।

এছাড়াও তিনি ১৪নং ওয়ার্ডবাসীর উদ্দেশ্যে বলেন, আমি ১৪নং ওয়ার্ডের জনগণের জন্য একটি গভীর নলকূপ স্থাপন করে দিতে চাই। যদি কেউ জায়গা দেন তাহলে আমাকে জানাবেন আমি গভীর নলকূপ স্থাপন করে দিব।

IMG 20210904 174631

এ সময় উপস্থিত ছিলেন রোটারী ক্লাব অব নারায়ণগঞ্জ রিভার সিটির প্রেসিডেন্ট নুর আলম জিকু, সেক্রেটারি ফয়সাল আহমেদ দোলন, চার্টার প্রেসিডেন্ট কামরুল ইসলাম, ইলেক্ট প্রেসিডেন্ট শফিকুল ইসলাম বাবু, রোটারী সদস্য শাহিনা খন্দকার, দৈনিক দিনকাল পত্রিকার সাংবাদিক এমআর কামাল, শ্রমিক নেতা মনির মল্লিক, রোটারীর পিপি ইব্রাহীম রাজু, যুগ্ম সম্পাদক মঈন আশরাফ জাবেদ, সদস্য মির্জা আনিসুর রহমান মুকুল, সাখাওয়াত হোসেন, আবুল হোসেন, বিপ্লব কুমার কুন্ড প্রমূখ।