ফতুল্লায় র‌্যাবের অভিযানে ১১ ডাকাত গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লায় ডাকাতির প্রস্তুতিকালে ১১ ডাকাতকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। ওই সময় তাদের কাছ থেকে বিভিন্ন ধরণের অস্ত্র উদ্ধার করা হয়। ১ সেপ্টেম্বর বুধবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার লেঃ কমান্ডার মাহমুদুল হাসান।

তিনি জানান, ৩১ আগস্ট মঙ্গলবার রাত আড়াইটায় র‌্যাব-১১, ব্যাটালিয়ন সদর, নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানাধীন নন্দলালপুর মেডিকেল রোড খালপাড় সাকিনস্থ দ্বীন ইসলামের দুইতলা বিল্ডিং এর পাশে কাঁচা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের সক্রিয় সদস্য যথাক্রমে মোঃ স্বাধীন হোসেন ওরফে জয়, মোঃ সুজন, মোঃ জোনায়েদ হোসেন, মোঃ পাপ্পু মিয়া, মোঃ রানা, মোঃ শাহিন চৌধুরী, মোঃ নকিবুল ইসলাম ওরফে অনি, মোঃ হাসান, মোঃ আরিফুল ইসলাম, মোঃ ফজলে রাব্বি ও মোঃ নাইম হোসেন নিলয় সর্বমোট ১১ জনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামীদের হেফাজত হতে চাপাতি ১টি, সুইচ গিয়ার চাকু ২টি, ছোরা ৩টি, দা ১টি এবং স্টিলের পাইপ ৪টি উদ্ধার করা হয়।

র‌্যাব আরও জানায়, নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন নন্দলালপুর মেডিকেল রোড খালপাড়া এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে র‌্যাবের বিশেষ অভিযানে ডাকাত দলের ১১ সদস্যকে গ্রেপ্তার করা হয়। ডাকাতি বন্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।