নারায়ণগঞ্জে যুবদলকে ঐক্যবদ্ধ হতে হবে: সজল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সাবেক আহ্বায়ক ও মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম সজল বলেছেন, বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় দল বিএনপি’র আজ ৪৩ বছরে পা রাখলো। শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ১৯৭৮ সালের ১ সেপ্টেম্বর বাংলাদেশের মানুষের গণতন্ত্র, বাকস্বাধীনতা ফিরিয়ে দেওয়ার জন্য বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি প্রতিষ্ঠা করেন। কিন্তু আজ দেশে সেই গণতন্ত্র ও বাক স্বাধীনতা হরণ করে একদলীয় শাসন কায়েম করছে বর্তমান আওয়ামীলীগ সরকার।

তিনি আরও বলেন, বর্তমান সরকারের রাজনীতির প্রতিহিংসার শিকার দেশনেত্রী বেগম খালেদা জিয়া আজ গৃহবন্দী। দেশের হারানো গণতন্ত্রতে ফিরিয়ে আনতে হলে যুবদলের সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারামুক্ত করতে হবে এবং আমাদের দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আগামীর বাংলাদের রাষ্ট্রনায়ক তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার জন্য কাজ করতে হবে। তারেক রহমান দেশে ফিরলে গণতন্ত্র ও বাকস্বাধীনতা ফিরে পারে দেশের জনগণ।

১ সেপ্টেম্বর বুধবার সন্ধ্যায় মহানগরীর দেওভোগ পাক্কা রোড় এলাকায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি’র) প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক ও নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সাবেক আহ্বায়ক মনিরুল ইসলাম সজলের আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

এসময়ে বিএনপির সাবেক রাষ্ট্রপতি বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার কারামুক্তি এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া করা হয়।

এ সময়ে আরও উপস্থিত ছিলেন মহানগর যুবদলের সাবেক সহ- সভাপতি হারুন অর রশিদ লিটন, যুগ্ম সাধারণ সম্পাদক নূরে এলাহী সোহাগ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক এরশাদ আলী, বন্দর উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক শাহাদুল্লাহ মুকুল, মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি রাফি উদ্দিন রিয়াদ, মহানগর ছাত্রদলের সাবেক সহ-সভাপতি কামরুল হাসান রনি, সদর থানা ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক জাহিদ খন্দকার, মহানগর ছাত্রদলের সদস্য মো. মাসুদ, জুনায়েদ মোল্লা জনি, মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ-সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন, সদর থানা ছাত্রদলের যুগ্ম আহবায়ক ওয়াসিম আহম্মেদ হৃদয়, বন্দর থানা ছাত্রদলের যুগ্ম আহবায়ক আল মামুন, ছাত্রদল রাসেল হোসেন সাহেদ, মিরাজুল জনি প্রমুখ।