সোনারগাঁয়ে তিন বখাটের কারাদণ্ড, ইভটিজিং প্রতিরোধে চলবে অভিযান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপিঠ সোনারগাঁও জি.আর ইনস্টিটিউশন স্কুল কলেজের সামনে ছাত্রীদের উত্যক্ত করার অপরাধে তিন বখাটেকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। ১৮ মার্চ সোমবার দুপুরে সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার ভ্রাম্যমান আদালত বসিয়ে তিন বখাটেকে কারাদণ্ড দেন।

সোনারগাঁ থানা পুলিশের উপ-পরিদর্শক আবুল কালাম আজাদ জানান, সোনারগাঁও জি.আর ইনস্টিটিউশন স্কুল এন্ড কলেজের সামনে ছাত্রীদের ইভটিজিং করার দায়ে সোমবার সকালে বখাটে শাহীন, শিমুল ও আবদুল্লাহকে আটক করা হয়। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার ভ্রাম্যমান আদালত পরিচালনা করে বখাটে শাহীনকে ৩মাস, শিমুলকে ৪ মাস ও আবদুল্লাহকে ৩ মাসের কারাদণ্ড প্রদান করেন।

সাজাপ্রাপ্ত বখাটে শাহীন সোনারগাঁ পৌর এলাকার দিঘীরপাড় গ্রামের ছোবহান মিয়ার ছেলে, শিমুল পৌর এলাকার আমিনপুর গ্রামের মাইনউদ্দিনের ছেলে এবং আব্দুল্লাহ দিঘীরপাড় গ্রামের মোক্তার হোসেনের ছেলে। পুলিশ জানিয়েছে, সোনারগাঁয়ে ইভটিজিং প্রতিরোধে নিয়মিত পুলিশের এই অভিযান চলবে। সোনারগাঁয়ের বিভিন্ন স্কুল কলেজের সামনে বখাটেরা অঙ্গভঙ্গি করে ছাত্রীদের উত্যক্ত করে আসছে। তাদের প্রতিরোধ করতে আইনের আওতায় আনা হবে।