ঢাকায় নারায়ণগঞ্জ স্বেচ্ছাসেবক দলের ৪টি ইউনিটের কর্মীসভা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের আওতাধীন সোনারগাঁও উপজেলা ও পৌর, তারাবো ও কাঞ্চন পৌর কমিটির কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগ ৩১ আগস্ট মঙ্গলবার সকাল ১০টায় ঢাকা নয়াপল্টন ভাষানী মিলনায়তনে এ কর্মীসভা অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েমের সভাপতিত্বে এই কর্মীসভা অনুষ্ঠিত হয়।

কর্মীসভায় আগামী দিনে আন্দোলন সংগ্রামে ঝাপিয়ে পরার জন্য নেতাকর্মীদের প্রতি আহবান জানিয়ে অনুষ্ঠানের প্রধান অতিথি জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রয় কমিটি সহ-সভাপতি এ কে এম আবুল কালাম আজাদ বলেন, আমরা শহীদ জিয়াউর রমমানের আদর্শকে বুকে ধারণ করে রাজনীতি করি। কোনো অপশক্তির ভয়ে আমরা রাজনীতি করিনা। তাই আজকে স্বেচ্ছাসেবক দলকে আহবান করবো জিয়াউর রহমানের স্বপ্নকে বাস্তবায়নের লক্ষে বেগম খালেদা জিয়ার ও তারেক রহমানের হাতকে শক্তিশালী করে এদেশকে কলঙ্ক মুক্ত করবো।

সংগঠনের বিষয়ে তিনি বলেন, আমাদের ১২টা টিম গঠনের মাধ্যমে কর্মীসভার দ্বায়িত্ব দেওয়া হয়েছে। যাতে স্বেচ্ছাসেবক দলকে সুসংগঠিত করে আগামী দিনে রাজপথে সংগ্রাম করে তারেক জিয়ার মাধ্যমে এ জাতিকে একটি সুন্দর দেশ উপহার দেওয়াই মূল লক্ষ স্বেচ্ছাসেবক দলের।

সভাপতিত্বে বক্তব্যে আনোয়ার সাদাত সায়েম বলেন, আজকে এমন একটি উপনিত হয়েছি স্বৈরাচার সরকারের অত্যাচারে নির্যাতনের রোষানলে আমাদের পিঠ দেওয়ালে ঠেকে গিয়েছে। আজকে দলের অবস্থান দেখে আমরা মন অত্যন্ত উৎফুল্ল যে তৃনমূলের অনেক নেতৃবৃন্দ রয়েছে। আগামী দিনে আন্দোলন সংগ্রামের মাধ্যমে আমরা দেশনেত্রী বেগম খালেদা জিয়া, দেশ রত্ন ও তারুণ্যের তারেক জিয়ার নির্দেশনায় আগামি দিনে আমরা সুসংগঠিত হয়ে নারায়ণগঞ্জের রাজ পথে জাপিয়ে পরবো।

নারায়ণগঞ্জ জেলা শাখা স্বেচ্ছাসেবক দল সাধারণ সম্পাদক মাহাবুব রহমানের সঞ্চলনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ঢাকা বিভাগ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি আরিফ হোসেন হাওলাদার, কেন্দ্রীয় কমিটি জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল ইমতিয়াজ হোসেন বকুল, সহ-সাধারণ সম্পাদক জুলফিকার হোসেন জনি, ঢাকা বিভাগ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল সহ-সাংগঠনিক সম্পাদক শরীফ ফেরদৌস, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দল সভাপতি আবুল কাউসার আশা, নারায়ণগঞ্জ জেলা শাখা স্বেচ্ছাসেবক দল সিনিয়র সহ-সভাপতি বিল্লাল হোসেন, শাখাওয়াত হোসেন মোল্লা, সহ-সভাপতি জাহিদ আমির, আব্দুল হালিম, শফিউল আলম রাজু, আলী আহাম্মদ, রাসেল, রফিকুল ইসলাম, রাসেল মাহমুদ, যুগ্ম সম্পাদক জিএস শাহআলম, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন সালু, যুগ্ম সম্পাদক শাহা আলম, নাসির হোসেন, মানিক হোসেন, ফয়সাল উদ্দিন রিপন, মোবারক, সোনারগাঁ থানা স্বেচ্ছাসেবক দল যুগ্ম আহবায়ক শামীম আহম্মেদ প্রমুখ।