আড়াইহাজারে কাসেম হত্যা মামলার আসামী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে কাসেম হত্যার ২ মাস পর মামলার প্রধান আসামী ইউসুফকে গ্রেপ্তার করেছে গোপালদী তদন্ত কেন্দ্রের পুলিশ।

জানাযায়, গত ২১জুন বেলা ১১টার দিকে উপজেলার বিশনন্দী ইউনিয়নের চৈতনকান্দা গ্রামের খালেকের ছেলে ইউসুফ ও ওমর আলীর ছেলে স্বপন গংদের মধ্যে সংঘর্ষ হয়। ওই সময় মানিকপুর গ্রামের মৃত চান মিয়ার ছেলে কাসেম সংঘর্ষ থামাতে যায়। এসময় ইউসুফ গংদের লোকজন কাসেমকে বেধরক মারধর করলে তিনি গুরতর রক্তাত্ব জখম হয়।

পরে স্বজনরা তাকে উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে ঢামেক হাসপাতালে রেফার করেন। স্বজনরা তখন তার উন্নত চিকিৎসার জন্য ঢাকায় একটি ক্লিনিকে ভর্তি করান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৪ দিন পর ২৪ জুন কাসেম মারা যান।

এ ঘটনায় ২৬ জুন কাসেমের ভাই হানিফা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের দুই মাস পলাতক থাকার পর বৃহস্পতিবার (২৬ আগস্ট) রাত ১২টার দিকে গোপালদী তদন্ত কেন্দ্রের এস.আই মোঃ সফিউদ্দীন মিয়া সংঙ্গীয় ফোর্স নিয়ে গিয়ে ইউসুফকে শরিফপুর এলাকা থেকে গ্রেপ্তার করেন।

আড়াইহাজার থানার ওসি মোঃ আনিচুর রহমান মোল্লা জানান, আসামীকে শুক্রবার নারায়ণগঞ্জ কোর্টে প্রেরণ করা হয়েছে। বাকি আসামীদের গ্রেপ্তারের জোড় চেষ্টা চলছে।