যাদের শরীরে রাজাকারের রক্ত, তাঁরাও আজকে আওয়ামীলীগের বড় নেতা: কায়সার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও সাবেক এমপি আব্দুল্লাহ আল কায়সার হাসনাত বলেছেন, যাদের শরীরে রাজাকারের রক্ত, তারাও আজকে আওয়ামীলীগের বড় নেতা।

১৫ই আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাতবার্ষিকী উপলক্ষ্যে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার জামপুর ইউনিয়নে একটি দোয়া মাহফিল ও আলোচনা সভায় এ মন্তব্য করেন তিনি।

২৫ আগস্ট বুধবার বিকেলে জামপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের কদমতলী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ইউনিয়ন পরিষদ সদস্য সুজন মিয়ার উদ্যােগে অনুষ্ঠানে আওয়ামী নেতা মোঃ আব্দুল বাতেনের সভাপতিত্বে এই কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন কায়সার হাসনাত।

কায়সার হাসনাত আরও বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে তার সকল শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানাই। ১৯৭৫ সালের ১৫ আগষ্ট কালো রাত্রে স্বাধীনতার মহানায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যা করে। আগষ্ট মাসটি বাংঙ্গালী জাতির জন্য একটি শোকের মাস। কিন্তু সে সময় বাইরে থাকায় প্রাণে বেঁচে যান বঙ্গবন্ধুর দুই কন্যা জননেত্রী শেখ হাসিনা ও শেখ রেহেনা।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সোনারগাঁয়ে সকল আওয়ামী লীগের নেতাকর্মীরা একসাথে কাজ করে যেতে হবে। আমরা বিশ্বাস করি বাংলাদেশ আওয়ামী লীগ সোনারগাঁয়ে সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তাই দলের মধ্যে থেকে কোন প্রকার অনৈতিক কাজ করা যাবে না।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য ও উপজেলা যুবলীগের সভাপতি মোঃ রফিকুল ইসলাম নান্নু, জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হামীম শিকদার শিপলু, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ কামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক শরীফ দেওয়ান, ইউপি সদস্য মোঃ সুজন মিয়া, ইউপি সদস্য মোঃ সানাউল্লাহ, ৫নং ওয়াড আওয়ামী লীগ নেতা মোঃ মাসুম, মোঃ সিরাজুল ইসলাম, মোঃ বিল্লাল হোসেন প্রমূখ।