সিদ্ধিরগঞ্জে র‌্যাবের অভিযানে ৩২ কেজি গাঁজা উদ্ধার, গ্রেপ্তার ২

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের শিমরাইল চিটাগাংরোডে র‌্যাব-১১ অভিযান চালিয়ে ৩২ কেজি গাঁজা উদ্ধার করেছে। ওই সময় দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। ২৫ আগস্ট বুধবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার লেঃ কমান্ডার মাহমুদুল হাসান।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল ২৫ আগস্ট বুধবার সকালে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন চিটাগাং রোড এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে ৩২ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা হলো- মোঃ কবির হোসেন ও শ্রী রাজেন দেবনাথ।

র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃত আসামী মোঃ কবির হোসেন কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানাধীন সুবর্ণচর এলাকার আবদুর রহিম এর ছেলে এবং অপর আসামী শ্রী রাজেন দেবনাথ একই এলাকার শ্রী দুলু নাথ এর ছেলে। গ্রেপ্তারকৃত আসামীরা দীর্ঘদিন যাবৎ যাত্রীবাহী বাসে সাধারণ যাত্রী সেজে তাদের ব্যবহৃত ট্রাভেল ব্যাগে করে অভিনব পদ্ধতিতে কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও এর আশেপাশের এলাকায় সরবরাহ করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।