বন্দরে র‌্যাবের অভিযানে তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দরে র‌্যাব-১১ অভিযান চালিয়ে তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। তাদের কাছ থেকে হেরোইন ও গাঁজা উদ্ধার করা হয়। ২৪ আগস্ট মঙ্গলবার সকালে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার লেঃ কমান্ডার মাহমুদুল হাসান।

তিনি জানান, গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জ এর একটি আভিযানিক দল ২৩ আগস্ট সোমবার বিকেলে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন ফরাজীকান্দা ও বেপারীপাড়া এলাকায় মাদক বিরোধী পৃথক অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে ১০ গ্রাম হেরোইনসহ মোঃ মামুন ও মোঃ দিলীপ মিয়া ও ২ কেজি গাঁজা সহ ইমাম মেহেদী হাসান ওরফে রিয়াদকে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব আরও জানায়, গ্রেপ্তারকৃত আসামী মোঃ মামুন ও মোঃ দিলীপ মিয়া নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন ফরাজীকান্দা এলাকার মৃত সিরাজুল ইসলাম ও মৃত মুসলিম উদ্দিনের ছেলে। তারা পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন অভিনব কৌশলে নিষিদ্ধ মাদকদ্রব্য হেরোইন সংগ্রহ করে নারায়ণগঞ্জের বন্দর থানা ও এর আশেপাশের এলাকায় ক্রয়-বিক্রয় করে আসছিল।

গ্রেপ্তারকৃত অপর আসামী ইমাম মেহেদী হাসান ওরফে রিয়াদ নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন সোনাকান্দা এলাকার মোঃ আলমের ছেলে। উক্ত আসামী দীর্ঘদিন যাবৎ কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে নারায়ণগঞ্জ জেলা ও এর আশেপাশের এলাকায় ক্রয়-বিক্রয় করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।