১৫ আগষ্ট ও ২১ আগস্টে শহীদদের স্মরণে অ্যাডভোকেট স্বপন ভূঁইয়ার দোয়া মাহফিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও ২১ আগষ্ট গ্ৰেনেড হামলায় নিহতদের স্মরণে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির আপ্যায়ণ সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের কার্যকরী সভাপতি এবং রূপগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি অ্যাডভোকেট মোহাম্মদ স্বপন ভূঁইয়ার উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানটি হয়েছে।

২২ আগস্ট রবিবার সন্ধ্যায় রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল এলাকায় অ্যাডভোকেট মোহাম্মদ স্বপন ভূঁইয়ার ‘ল’ অফিসে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৯৭৫ সালের ১৫ আগষ্ট ও ২০০৪ সালের ২১ আগষ্ট নিহত সকল শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নারায়ণগঞ্জ -১ আসনের এমপি পাট ও বস্ত্রমন্ত্রী গাজী গোলাম দস্তগীর সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সাধারণ সম্পাদক পরেশ চৌধুরী। আরও উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা মো. খোকন ভূঁইয়া, মুড়াপাড়া সরকারি কলেজের সাবেক জিএস দুলাল ভূঁইয়া, রূপগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সহ-সভাপতি সীমান্ত সুমন, রিতেস দাস, যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, মিজানুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক মো. রনি, তারাব পৌর বঙ্গবন্ধু সৈনিক লীগের সাধারণ সম্পাদক মো. সজল, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন, মুড়াপাড়া ইউনিয়নের সভাপতি আমজাদ হোসেন, ভূলতা ইউনিয়ন বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি মো. আসাদ, গোলাকান্দা ইউনিয়নের যুগ্ম আহ্বায়ক বাসু দেব, যুগ্ম আহ্বায়ক ভক্ত চন্দ্র দাস প্রমুখ।