বঙ্গবন্ধুর জন্ম না হলে এদেশের জন্ম হতো না: শহীদ বাদল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বন্দরে থানা মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ডের সভাপতি জুলহাস সরকারের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে কেক কাটা, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। ১৭ মার্চ রবিবার দুপুরে থানার কলাগাছিয়া ইউনিয়নের ঘারমোড়া এলাকায় এ দোয়া অনুষ্ঠিত হয়।

এই কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদল। প্রধান অতিথি বলেন, যখনই বাঙালীদের ওপর কোনো আঘাত এসেছে তখনই বঙ্গবন্ধু রুখে দাঁড়িয়েছেন। রাজনৈতিক নেতা থেকে বঙ্গবন্ধু, পরবর্তীকালে জাতির জনক। তার পুরোটা জীবন কেটেছে বাঙালী জাতিকে বিশ্বের দরবারে মাথা উঁচু করে প্রতিষ্ঠা করার লড়াইয়ে। তিনি জাতীয়তাবাদের প্রবক্তা এবং জাতীয়তাবাদের আলোয় উদ্ভাসিত একজন মহারাষ্ট্রনায়ক। তার জন্ম না হলে বাঙালী স্বাধীনতাই পেত না। বাঙালী জাতীয়তাবাদের প্রবক্তা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এই দাবি তাই পুরোপুরি যৌক্তিক।

বন্দর থানা মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ডের সভাপতি জুলহাস সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য হাজী আমজাদ হোসনে, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একেএম ইব্রাহিম কাশেম, যুগ্ম সাধারণ সম্পাদক ভাইস চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থী আক্তার হোসেন বিএ, যুবলীগ নেতা আবু তালেব ছাড়াও উপস্থিত ছিলেন বন্দর উপজেলা শ্রমিকলীগের সহ-সভাপতি নিজাম উদ্দিন, অ্যাডভোকেট রানা ও বিশ্ব আওয়ামী অনলাইন লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনিষী মুন্সী প্রমুখ।