কিছু রাজাকার ও প্রেতাত্মারা সোনারগাঁয়ে আওয়ামীলীগের ঐক্য নষ্ট করতে চায়: কায়সার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

২১ আগষ্ট গ্রেনেট হামলায় নিহতদের স্মরণে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের প্রতিবাদ সভায় আওয়ামীলীগের সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার হাসনাত বলেছেন, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ আগের চাইতে এখন অনেক শক্তিশালী ও ঐক্যবদ্ধ। সেই ঐক্য দেখে কিছু রাজাকার ও প্রেতাত্মারা সোনারগাঁয়ে আওয়ামীলীগের ঐক্য নষ্ট করতে চায়। সেজন্য তারা ডা. বিরুকে আমাদের প্রতিপক্ষ বানাতে চায়।

আওয়ামীলীগ নেতা ডা. আবু জাফর চৌধুরী বিরুকে উদ্দেশ্য করে কায়সার হাসনাত বলেন, সেজন্য জাতীয় শোক দিবসে ঐক্যবদ্ধ আওয়ামীলীগ থেকে বিভক্ত হয়ে সে (বিরু) শোক দিবস পালন করেছে। এতে কে বা কারা তাকে প্রতিহত করতে তার মঞ্চ ভেঙ্গে দিয়েছে। মঞ্চ ভাঙ্গাকে কেন্দ্র করে সে আমার বিরুদ্ধে বিষোধাগার করে বক্তব্য দিয়েছে। কিন্তু আমি তার প্রতিবাদ করেনি। আমি চেষ্টা করেছি তাকে আমাদের সাথে এনে তার সমসস্যার সমাধান করতে কিন্তু তিনি আসেননি। তিনি না এসে আওয়ামীলীগে ভেতর ফাটল ধরানোর চেষ্টা করছেন।

কায়সার হাসনাত বলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাদল সাহেব যখন তারপক্ষ নিয়ে কথা বলেন তখন আমরা দুঃখ পাই। গত আন্দোলন সংগ্রামে আমরাই কিন্তু মাঠে ছিলাম। এখন নব্য আওয়ামীলীগার তৈরী হচ্ছে দলে বিশৃঙ্খলা সৃষ্টি করছে। দলের সকল নেতাককর্মীদের এসব বিশৃঙ্খলাকারীদের প্রতিহত করা হবে।

 

সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের সভাপতিত্বে প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, উপজেলা যুবলীগের সভাপতি আহ্বায়ক কমিটির সদস্য রফিকুল ইসলাম নান্নু, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, সোনারগাঁ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও আহ্বায়ক কমিটির সদস্য মাহমুদা আক্তার ফেন্সি, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আহ্বায়ক কমিটির সদস্য আরিফ মাসুদ বাবু, সোনারগাঁও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক ডেপুটি কমান্ডার গণি, সোনারগাঁও উপজেলা উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও আহ্বায়ক কমিটির সদস্য গাজী মজিবর রহমান, কেন্দ্রীয় যুব মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও আহ্বায়ক কমিটির সদস্য ও নাসরিন সুলতানা ঝরা, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও গবেষণা সম্পাদক জাহাঙ্গীর হোসেন, নারায়ণগঞ্জ যুব আইনজীবী পরিষদের আহ্বায়ক অ্যাডভোকেট এটি ফজলে রাব্বী, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, মোহাম্মদ আরিফ প্রমূখ।