মাদক ব্যবসায়ীর পেটের ভেতর থেকে ৪ হাজার ২৫০ পিস ইয়াবা, গ্রেপ্তার ২

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে র‌্যাব-১১ অভিযান চালিয়ে ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের পেটের ভেতর থেকে ৪ হাজার ২৫০ পিস ইয়াবা টেবলেট উদ্ধার করা হয়। ১৮ আগস্ট বুধবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার লেঃ কমান্ডার মাহমুদুল হাসান।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল ১৮ আগস্ট বুধবার ভোর রাতে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন চিটাগাং রোড এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে অভিনব কায়দায় পেটের ভিতর করে ইয়াবা পাচারকালে ২ জন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো- শামসুন্নাহার আক্তার ওরফে শারমিন ও মোঃ সোহাগ ইসলাম। উক্ত অভিযানে আসামীদের হেফাজত হতে ৪ হাজার ২৫০ পিস নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

র‌্যাব আরও জানায়, গ্রেপ্তারকৃত আসামী শামসুন্নাহার আক্তার ওরফে শারমিন নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন দড়ি সোনাকান্দা এলাকার মৃত শামসুল হকের মেয়ে এবং মোঃ সোহাগ ইসলাম একই জেলার সদর মডেল থানাধীন তামাকপট্টি এলাকার মৃত মিসির আলী মেছের ওরফে মিসার আলীর ছেলে।

গ্রেপ্তারকৃত আসামীরা দীর্ঘদিন যাবৎ অভিনব কৌশলে পেটের ভিতর নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট পাচার করে নিয়ে এসে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে।