‘পিতা তুমি জান্নাতবাসী হও, তোমার সন্তানেরা জেগে আছি তোমার স্বপ্ন পূরণের প্রত্যাশায়’

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদ সদস্য ও নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির চার বারের নির্বাচিত সাবেক সভাপতি অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু বলেছেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা স্বাধীন সার্বভৌম রাষ্ট্র পেতাম না। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সোনার বাংলা গড়ার স্বপ্নে সব সময় বিভোর ছিলেন। আজ তার সেই সোনালী স্বপ্ন তারই কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ধীরে ধীরে বাস্তবে রুপ নিচ্ছে। আজকে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে হাজার বছরের এই বাঙ্গালীর আত্মার শান্তি কামনা করে বলতে চাই ‘পিতা তুমি জান্নাতবাসী হও, তোমার সন্তানেরা জেগে আছি তোমার স্বপ্ন পূরণের প্রত্যাশায়।’

১৭ মার্চ রবিবার সন্ধায় বন্দরের চৌরাপাড়া সোমবাড়িয়া বাজারের সিটি কর্পোরেশনের ২৫নং ওয়ার্ড আওয়ামীলীগ আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে আনিসুর রহমান দিপু এসব কথা বলেন।

নারায়ণগঞ্জের আইনজীবী নেতা আরো বলেন, আজ আমরা গর্বিত। কেন গর্বিত যদি প্রশ্ন করেন- তাহলে আমি বলব আমরা এমন একটি দেশে বসবাস করি সেই দেশের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। আর তারই কন্যা বর্তমান প্রধানমন্ত্রী বিশ্বের অন্যতম একজন নেত্রী বলে গৌরবাম্বিত হয়েছেন জননেত্রী শেখ হাসিনা। আজ আমরা এজন্য আরো গর্বিত পৃথিবীর ৭টি দেশে বঙ্গবন্ধুর ছবি সম্বলিত ষ্ট্যাম্প প্রচার হচ্ছে। নিউজিল্যান্ডে নিহত মুসলমানদের উপর যে বর্বরোচিত সন্ত্রাসী হামলা হয়েছে আমরা এর তীব্র নিন্দা জ্ঞাপন করছি।

২৫নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা শাহআলমের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক দপ্তর বিষয়ক সম্পাদক শহিদুল্লাহ মাষ্টার, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নুর হোসেন, মুছাপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা শাহজালাল সাহা, ফয়েজ আহাম্মেদ, যুবলীগ নেতা কামরুজ্জামান কচি, নাদিম, হাবিব উল্লাহ হবু, কবির হোসেন, মাজহারুল ইসলাম, সিরাজুল ইসলাম ও জহিরুল ইসলাম শাওন প্রমূখ।