নারায়ণগঞ্জে বিএনপিকে আরো শক্তিশালী করে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে: রোজেল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক জাহিদ হাসান রোজেল বলেছেন, একটি অগণতান্ত্রিক দেশের বাকশালী সরকারের প্রতিহিংসার শিকার হয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়া আজ গৃহবন্দী। খালেদা জিয়াকে বন্দি করে দেশের গণতন্ত্রকে বন্দি করা হয়েছে। দেশনেত্রী খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবি জানাচ্ছি। সেই সাথে তার সুচিকিৎসার ব্যবস্থা করার জন্য সরকারের কাছে দাবি জানাচ্ছি।

১৬ আগস্ট সোমবার বিকেলে মহানগরীরর মাসদাইরে মজলুম মিলনায়তনে বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও মুক্তি এবং করোনায় মৃতদের মাগফেরাত কামনায় নারায়ণগঞ্জ জেলা বিএনপির আয়োজনে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। এ সময়ে বেগম খালেদা জিয়ার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু এবং সারাদেশে করোনায় মৃত সকলের মাগফেরাত কামনায় দোয়া করা হয়।

তিনি আরও বলেন, হেফাজতের তাণ্ডবের মিথ্যা মামলা নারায়ণগঞ্জ জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদসহ আমাদের অনেক নেতাকর্মী ফেরারী জীবনযাপন করছেন। এমনকি বেশ কিছু নেতাকর্মী মিথ্যা মামলা কারা ভোগ করছেন। অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহার ও গ্ৰেপ্তারকৃত নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি দাবি জানাচ্ছি।

তিনি বলেন, নারায়ণগঞ্জ জেলা বিএনপিকে শক্তিশালী করতে সকল উপজেলা ও পৌরসভা সাংগঠনিক কার্যক্রম চলমান রয়েছে। অচিরেই এ সকল কমিটি গঠন করা হবে। কমিটি গঠনের মধ্য দিয়ে নারায়ণগঞ্জ জেলা বিএনপিকে আরও শক্তিশালী করে রাজপথে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে। এই আন্দোলনের মধ্য দিয়ে স্বৈরাচারী সরকারের পতন ঘটবে।

নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র যুগ্ম আহ্বায়ক জাহিদ হাসান রোজেল’র সভাপতিত্বে দোয়া মাহফিলে আরও উপস্থিত ছিলেন, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য রুহুল আমিন শিকদার, কাজী নজরুল ইসলাম টিটু, একরামুল করিম মামুন, রিয়াজুল ইসলাম, শাহ্ আলম হিরা, ফতুল্লা থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক নাদিম হাসান মিঠু, জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি, জেলা যুবদলের সহ- সাধারণ সম্পাদক সেলিম হোসেন দিপু, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি জাকির হোসেন রবিন, ফতুল্লা থানা ছাত্রদলের আহ্বায়ক মেহেদী হাসান দোলন প্রমুখ।