সোনারগাঁয়ে কালামের পক্ষে এবার সাবেক চেয়ারম্যানগণ!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বৃহতর সনমান্দি ইউনিয়ন পরিষদের সাবেক জনপ্রিয় চেয়ারম্যান সাহাবউদ্দীন সাবু ঘোড়া প্রতীকের বিজয়ের জন্য দিন রাত পরিশ্রম করছেন। সোনারগাঁও উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যানগণ অনেক আগেই সোনারগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মাহফুজুর রহমান কালামকে সমর্থন করে তার পক্ষে মাঠে নেমে কাজ করছেন। তবে শুধু বর্তমান চেয়ারম্যানরাই নয় সাবেক চেয়ারম্যানগণও কালামের ঘোড়া প্রতীকের পক্ষে মাঠে নেমেছেন। সোনারগাঁয়ে দিন দিন কালামের লোকবল ও জনবলের পাল্লা ভারিই হচ্ছে। যেখানে দিনকে দিন কোণঠাসা হয়ে পড়ছেন নৌকা প্রতীকের প্রার্থী মোশারফ হোসেন।

আগামী ৩১ মার্চ সোনারগাঁ উপজেলা নির্বাচনকে সামনে রেখে বৈদ্যেরবাজার ইউনিয়নের বিভিন্ন এলাকায় উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালামের পক্ষে গণসংযোগে নেমেছেন বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ডাঃ আব্দুর রউফ ও সাবেক চেয়ারম্যান মাহবুব রহমান। এই দুই চেয়ারম্যানের সঙ্গে সাপে নেউলে সম্পর্ক থাকলেও তারা দুজনই কালামের ঘোড়ার সঙ্গে ঐক্যবদ্ধ হয়ে মাঠে নেমেছেন। ১৭ মার্চ রবিবার সকাল থেকে তারা বৈদ্যেরবাজার ইউনিয়নের বিভিন্ন এলাকায় ঘোড়া প্রার্থী কালামকে নিয়ে শোডাউন করে গণসংযোগ করে ভোট প্রার্থনা করেন। এসময় বিপুল সংখ্যক নেতাকর্মী, স্থানীয় মুরুব্বী মান্যগণ্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

গণসংযোগকালে বর্তমান চেয়ারম্যান ডাঃ আব্দুল রউফ বলেন, মাহফুজুর রহমান কালাম একজন কর্মীবান্ধব নেতা। তিনি যেকোন পরিস্থিতিতে দলের নেতাকর্মীদের দুঃখে ঝাঁপিয়ে পড়ে দুঃখ লাঘবের চেষ্টা করেন। আগামী দিনে চলার পথে এরকম নেতাকেই আমরা কাছে চাই। সেজন্য বৈদ্যেরবাজার ইউনিয়নবাসীকে ঘোড়া মার্কায় ভোট দেয়ার অনুরোধ জানান এই চেয়ারম্যান।

একইভাবে এই পরিষদের সাবেক চেয়ারম্যান মাহবুব রহমান বলেন, মাহফুজুর রহমান কালাম দীর্ঘদিন আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত। দলের দুঃসময়েও তিনি দলের নেতাকর্মীকে নিয়ে আওয়ামীলীগকে বাঁচিয়ে রেখেছেন। তিনি একজন দক্ষ ও কর্মীবান্ধব নেতা। এরকম কর্মীবান্ধব নেতা ও সংগঠক দলের জন্য একান্ত প্রয়োজন। আমরা চাই সোনারগাঁ আওয়ামীলীগকে বাঁিচয়ে রাখতে কালামের মতো একজন নেতা প্রয়োজন। সেজন্য আমি আপনাদের অনুরোধ করবো আগামী ৩১ তারিখে সারাদিন ঘোড়া মার্কায় ভোট দিন।