জাতীয় শোক দিবসে কলাগাছিয়ায় আক্তার হোসেনের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বন্দরের কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আক্তার হোসেনের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১৫ আগস্ট রবিবার সকাল সাড়ে এগারোটায় কলাগাছিয়া ইউনিয়নের মাধবপাশা এলাকায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৯৭৫ সালের ১৫ আগষ্ট নিহত সকল শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু- স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়। পরে অসহায় হতদরিদ্র মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আক্তার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি মো. আবদুল হাই, প্রধান বক্তা বাংলাদেশ আওয়ামীলীগ জাতীয় কমিটির সদস্য অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু, বিশেষ অতিথি বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান, বন্দর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ছালেমা হোসেন শান্তা।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামীলীগের সদস্য মেহেদী হাসান রবিন, সোনাকান্দা ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার সম্পাদক মো. শাহজাহান, আওয়ামীলীগ নেতা জজ মিয়া, কুতুবুদ্দিন, শাহাবুদ্দিন ঢালী, আসাদুল্লাহ মাষ্টার, গোবিন্দ বাবু, মনির হোসেন, আবু বক্কর, আজিম মোল্লা, মাজহার হোসেন, জুবায়ের আলম, দেলোয়ার হোসেন, আলমগীর, কলাগাছিয়া ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক হারুন প্রধান, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন, কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক আলীম মিয়া, বন্দর উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সাধারণ সম্পাদক শেখ সুমন প্রমুখ।