এমপি সেলিম ওসমানের জন্য দোয়া চাইলেন চেয়ারম্যান প্রার্থী সায়েম আহাম্মেদ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউনিয়নের বিভিন্ন স্পটে দিনব্যাপী দোয়া মাহফিল ও গণভোজ কর্মসূচি পালন করেছেন সদর থানা আওয়ামীলীগ নেতা, বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক ও আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী মোঃ সায়েম আহাম্মেদ।

এসব কর্মসূচিতে বক্তব্য রাখতে গিয়ে নারায়ণগঞ্জ-৫(সদর-বন্দর) আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমানের সুস্বাস্থ্য কামনায় ও তার দীর্ঘায়ু কামনায় আলীরটেক ইউনিয়নবাসীর কাছে দোয়া প্রার্থনা করেছেন সায়েম আহম্মেদ। এ ছাড়াও আলীরটেক ইউনিয়নে এমপি একেএম সেলিম ওসমানের নানা উন্নয়নমুলক কর্মকান্ড তুলে ধরেন।

এর আগে এসব কর্মসূচিতে ১৯৭৫ এর ১৫ আগস্টের সকল শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে চেয়ারম্যান প্রার্থী সায়েম আহম্মেদ বলেন, বঙ্গবন্ধু ৫৫ বছরের জীবনে ১৩ বছরই অধিকার আদায়ের সংগ্রামের জন্য কারাগারে থেকেছেন। তিনি এ দেশের মানুষকে ভাল বাসতেন এবং মানুষের মনের কথা বুঝতেন বলেই তিনি জাতির পিতা হতে পেরেছেন। তারই সুযোগ্য কণ্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে সঠিক পরিকল্পনা গ্রহণ করেছেন। তারই হাত ধরে আজ আমরা বিশ্বে মাথা উঁচু করে দাড়াতে পেরেছি।

দিনব্যাপী এই কর্মসূচিতে সদর থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদউল্লাহ আল মামুন সহ আওয়ামীলীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা অংশগ্রহণ করেছেন। একই সঙ্গে আলীরটেক ইউনিয়নের বিশিষ্ট সমাজ সেবক ও বিভিন্ন শ্রেণি পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউনিয়নের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ছাড়াও অন্যান্য সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীরা স্বাধীনতার স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও গণভোজ কর্মসূচি বাস্তবায়ন করেছেন।

১৫ আগস্ট রবিবার সকালে শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলীরটেক ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড ওয়ার্ডে দোয়া ও গণভোজের আয়োজন করেন সায়েম আহাম্মেদ। আলীরটেক ইউনিয়ন পর্যায়ে সবচেয়ে বড় আয়োজন ছিল এটি। এতে প্রধান অতিথি হিসেবেও উপস্থিত ছিলেন আলীরটেক ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী, বিশিষ্ট সমাজ সেবক ও আওয়ামী লীগ নেতা সায়েম আহম্মেদ।

দিনব্যাপী আলীরটেক ইউনিয়নের আলীরটেক, গোপচর, কুড়েঁরপাড়, চর আলীরটেক, ক্রোকেরচর সহ প্রতিটি ওয়ার্ডে গণভোজের আয়োজনে নেতাকর্মী ও অতিথিদের নিয়ে অংশগ্রহণ করেন এবং নিজ হাতে রান্না করা খাবার বিতরণ করেছেন সায়েম আহাম্মেদ।

প্রতিটি স্পটে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। একই সঙ্গে বঙ্গবন্ধু ও তার পরিবারের সকলের প্রতি শ্রদ্ধা নিবেদন এবং সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করা হয়। এ ছাড়াও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা সহ দেশবাসীর জন্য দোয়া পালন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ সদর থানা আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক মোহাম্মদ উল্লাহ্ আল মামুন, বীর মুক্তিযুদ্ধা নরুল ইসলাম মেম্বার, সদর থানার যুবলীগের সিনিয়র সহ-সভাপতি এস.টি আলমগীর সরকার, সদর থানা ঘাতক দালাল নির্মূল কমিটির সাধারণ সম্পাদক সওদাগর খান, সমাজ সেবক ও আওয়ামী লীগ নেতা মো. ফালান মাদবর, সমাজ সেবক মো.তোফাজ্জল হোসেন, সমাজ সেবক মো. শহর আলী মাদবর, সমাজ সেবক জাকির হোসেন, আওয়ামী লীগ নেতা আলহাজ্ব মনির হোসেন, আওয়ামী লীগ নেতা শুকুর মেম্বার, আলমগীর সরকার, আলীরটেক ১নং আওয়ামী লীগের ওয়ার্ডের সভাপতি আাতাবর হোসেন, সাধারণ সম্পাদক জাহানউল্লাহ সুলতান, সাংগঠনিক সম্পাদক নুর হোসেন নুরু মিয়া, সমাজ সেবক বজলু সরকার, মো. সুরুজ মিয়া, আবদুর রহমান সরকার, মো. মোক্তার হোসেন, মো.ফাহিম সরকার, মো. জামাল হোসেন, মো. মনির হোসেন, আলীরটেক ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক, আলীরটেক ৫নং ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি ইসমাইল মাদবর, আলীরটেক ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন জনু, গোগনগর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো. নূরু হোসেন শিকদার।

আরো উপস্থিত ছিলেন ডিফ্রেন্ট বয়েস পাঠাগারের সভাপতি ও জেলা ছাত্রলীগ নেতা হারুন অর রশীদ, সাধারণ সম্পাদক জুয়েল ওসমান, সহ-সভাপতি কামাল হোসেন, শিক্ষা সম্পাদক আক্তার হোসেন ফরিদ, ছাত্রলীগ নেতা মো.সিরাজ,মোহাম্মদ আলী, মো.সোহাগ, মো.আরিফ, মো. তুহিন, মো.হারুন, যুবলীগ নেতা সুজন চাঁন, মো.সোহেল, মো. টিটু সহ সকল সহযোগী অংঙ্গ সংগঠন এর নেতৃবৃন্দসহ জনসাধারণ।