কেরানীগঞ্জ, মুন্সীগঞ্জ, ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জের ৪লাশ দাফন করলো টিম খোরশেদ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

১৪ আগষ্ট, শনিবার। মধ্যরাত থেকে বিকেল পর্যন্ত নারায়ণগঞ্জের ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও মুন্সিগঞ্জ জেলার শ্রীনগরে টিম খোরশেদ করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী ৪জনের দাফন সম্পন্ন করেছেন।

সিদ্ধিরগঞ্জ থানার আদমজী নিবাসী আব্দুল করিম (৭৪) করোনা আক্রান্ত হয়ে নারায়ণগঞ্জের কোভিড ডেডিকেটেড হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় গতরাত পৌনে ১১টায় ইন্তেকাল করেন। মরহুমের পরিবারের আহবানে টিম খোরশেদ এর স্বেচ্ছাসেবকরা হাসপাতাল থেকে মৃতদেহ গ্রহণ করে রাত ১টায় মাসদাইর কবরাস্থানে এনে গোসল ও জানাযা শেষে বাদ ফজর আদমজীনগরের স্থানীয় কবরাস্তানে দাফন সম্পন্ন করেছেন।

ফতুল্লা থানার ইসদাইর নিবাসী শাম্মী আক্তার (৩০) করোনা আক্রান্ত হয়ে নারায়ণগঞ্জের কোভিড ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৭টায় ইন্তেকাল করেন। মরহুমার পরিবারের আহবানে টিম খোরশেদ এর স্বেচ্ছাসেবকরা হাসপাতাল থেকে মৃতদেহ গ্রহণ করে মাসদাইর কবরাস্থানে এনে গোসল ও জানাযা শেষে একই কবরাস্থানে দাফন সম্পন্ন করেন।

মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানা নিবাসী মোঃ শফিউদ্দিন (৬৯) করোনা আক্রান্ত হয়ে নারায়ণগঞ্জের কোভিড ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১২টায় ইন্তেকাল করেন। মরহুমের পরিবারের আহবানে টিম খোরশেদ এর স্বেচ্ছাসেবকরা হাসপাতাল থেকে মৃতদেহ গ্রহণ করে মাসদাইর কবরাস্থানে এনে গোসল ও জানাযা সম্পন্ন করে বাদ আসর শ্রীনগরের পারিবারিক কবরাস্থানে দাফন সম্পন্ন করেছেন।

ঢাকার কেরানীগঞ্জ নিবাসী ফাতেমা বেগম (৭০) করোনা আক্রান্ত হয়ে নারায়নগঞ্জের কোভিড ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার দুপুর দেড়টায় ইন্তেকাল করেন। মরহুমার পরিবারের আহবানে টিম খোরশেদ এর স্বেচ্ছাসেবকরা মৃতদেহ হাসপাতাল থেকে গ্রহণ করে মাসদাইর কবরাস্থানে এনে গোসল ও জানাযা সম্পন্ন করে দাফনের জন্য কেরানীগঞ্জে প্রেরণ করেছেন।

৪টি দাফনে ছিলেন টিম খোরশেদ এর হাফেজ শিব্বির, রানা মুজিব, রোজিনা আক্তার, মনি বেগম, আনোয়ার হোসেন, সুমন দেওয়ান, মোঃ শহীদ, লিটন হাওলাদার, আল-আমিন খান ও নাঈম মোল্লা।