সিদ্ধিরগঞ্জে র‌্যাবের অভিযানে ৯ ডাকাত গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে র‌্যাব-১১ অভিযান চালিয়ে ডাকাত দলের ৯ সদস্যকে গ্রেপ্তার করেছে। তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। ১৪ আগস্ট শনিবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার লেঃ কমান্ডার মাহমুদুল হাসান।

তিনি জানান, ১২ আগস্ট বৃহস্পতিবার রাত গভীর রাতে র‌্যাব-১১, ব্যাটালিয়ন সদর, নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন পাইনাদী পশ্চিমপাড়া সাকিনস্থ ধনু হাজ্জী রোড সংলগ্ন মোঃ মনির হোসেন এর নির্মানাধীন ১০ তলা বিল্ডিং এর ভিতর অভিযান পরিচালনা করে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের সক্রিয় সদস্য মোঃ ফয়সাল হোসেন, মোঃ আলমগীর হোসেন সজিব, মোঃ তানভীর হোসেন রাশেদ, মোঃ ওমর আজিজ ওরফে মানিক, মোঃ ইয়াকুব আলী, মোঃ রাকিব হোসেন, মোঃ মেহেদী হাসান, রিদোয়ান হোসেন, মোঃ কামরুজ্জামান সাগরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামীদের হেফাজত হতে দেশীয় অস্ত্র (সুইচ গিয়ার চাকু-২টি) উদ্ধার করা হয়।

র‌্যাব আরও জানায়, নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন পাইনাদী এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে র‌্যাবের বিশেষ অভিযানে ডাকাত দলের ৯ সদস্যকে গ্রেপ্তার করা হয়। ডাকাতি বন্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।