বন্দরে শিশু ধর্ষণের অভিযুক্ত মনির গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দরের মদনপুরের এক ১০ বছরের শিশুকে ধর্ষণের ঘটনায় মনির সিকদারকে গ্রেপ্তার করেছে ধামগড় পুলিশ ফাঁড়ি। ১৫ মার্চ শুক্রবার রাতে ধামগড় পুলিশ ফাঁড়ির এসআই নাহিদ মাসুমের নেতৃত্বে থানার মদনপুর চানপুর এলাকা থেকে মনির হোসেনকে গ্রেপ্তার করা হয়।

অভিযুক্ত মনির সিকদার মদনপুর চানপুর এলাকার মোতাহার সিকদারের ছেলে। গ্রেপ্তারের পর তাকে ১৬ মার্চ শনিবার দুপুরেই নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হলে আসামীকে আদালত কারাগারে পাঠান। এ ব্যাপারের ধর্ষণের শিশুটির বাবা বাদী হয়ে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা গেছে, বন্দরের মদনপুর চানপুর এলাকায় শিশুটির বাবা একজন রাজমিস্ত্রী ও তার মা একজন গার্মেন্টস শ্রমিক। অভিযুক্ত মনির ও ধর্ষিত শিশুটির বাড়ী পাশাপাশি হওয়ায় পরস্পরের সাথে পারিবারিক সখ্যতা ছিল। শিশুটির পিতা প্রতিদিনের ন্যায় রাজমিস্ত্রি কাজে রওনা হলে আর শিশুটির মা গার্মেন্টসে চলে যায়। বাড়িতে কেউ না থাকায় সুযোগ বুঝে লম্পট মনির চলতি মাসের ৩ তারিখ দুপুরে শিশুটির বাড়িতে গিয়ে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে শিশুটি কান্না কাটি করে ঘটনাটি তার পরিবারের কাছে বর্ননা দিয়েই অসুস্থ্য হয়ে পড়ে। পরে তারা শিশুটিকে চিকিৎসার জন্য দ্রুত মদনপুর আল বারাকা হাসপাতালে নিয়ে গেলে সেখান থেকে চিকিৎসকদের পরামর্শে ঢামেকে ভর্তি করে।