ফটো সাংবাদিক তানভীর আহাম্মেদ রনির মৃত্যুতে সাংবাদিক সমাজে শোক

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের নারায়ণগঞ্জ জেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও ফটো সাংবাদিক তানভীর আহাম্মেদ রনি মৃত্যুবরণ করেছেন ( ইন্নালিল্লাহি….রাজিউন)। ১২ আগস্ট বৃহস্পতিবার দুপুর ২টার দিকে নারায়ণগঞ্জ মহানগরীর দেওভোগ এলাকার তার বাসা থেকে অসুস্থ্য অবস্থায় হাসপাতালে নেয়ার পথে মৃত্যুবরণ করেন।

পরিবারের সূত্র জানায়, ১১ আগস্ট বুধবার রাত থেকেই তানভীর রনি শারীরিকভাবে অসুস্থ্য হয়ে পড়েন। রাতে স্থানীয় হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে বাসায় ফিরে যান তিনি। পরে বৃহস্পতিবার বাসায় দুপুরে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

উল্লেখ্য, ফটো সাংবাদিক তানভীর রনি মৃত্যুকালে স্ত্রী, সন্তান, সহকর্মী সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার জানাযা বাদ এশা দেওভোগ এলাকার শুক্কুরকারী বড় জামে মসজিদে অনুষ্ঠিত হবে।

তার এমন অকাল মৃত্যুতে নারায়ণগঞ্জের সাংবাদিক সমাজে শোকের ছায়া নেমে এসেছে। নারায়ণগঞ্জের বিভিন্ন সাংবাদিক সংগঠনগুলো শোক প্রকাশ করেছেন।

এ ছাড়াও অনলাইন নিউজ পোর্টাল ‘ সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম’ পরিবার তানভীর আহাম্মেদ রনির এই অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে তার আত্মার মাগফেরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছে।