বঙ্গমাতার জন্মবার্ষিকীতে সোনারগাঁয়ে দুস্থ নারীদের সেলাই মেশিন ও অর্থ বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিবের ৯১তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

৮ আগস্ট রবিবার উপজেলা পরিষদ হল রুমে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

IMG 20210808 140756

উপজেলা ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তর এর আয়োজনে বঙ্গমাতার জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সোনারগাঁ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বাবুল ওমর বাবু, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন, মহিলা বিষয়ক কর্মকর্তা রাখেন নাজমা আক্তার। এর আগে বঙ্গমাতার জন্মবার্ষিকীতে মহিলা অধিদপ্তরের পক্ষ থেকে করোনায় ক্ষতিগ্রস্ত নারীদের আর্থিক সাহায্য ও কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে দুঃস্থ নারীদের সেলাই মেশিন ও মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে নগদ অর্থ প্রদান করা হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন- নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউসুফ দেওয়ান, যুব উন্নয়ন কর্মকর্তা ইয়াসিনুল হাবিব, প্রকল্প বাস্তবায়ন কর্মকতা আঃ জব্বারসহ উপজেলার বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারীগণ।