সোনারগাঁয়ে র‌্যাবের অভিযানে ২৮ কেজি গাঁজা উদ্ধার, গ্রেপ্তার ২

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে র‌্যাব-১১ এর অভিযানে সয়াবিন তেলভর্তি মিনি ট্রাক তল্লাশী করে ২৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। ওই সময় চালক ও হেলপারবেশী ২ মাদক পাচারকারী গ্রেপ্তার করা হয়। ৭ আগস্ট শনিবার দুপুরে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার লেঃ কমান্ডার মাহমুদুল হাসান।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল ৭ আগস্ট শনিবার সকালে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন আষাঢ়িয়ারচর এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে কুমিল্লা হতে গাইবান্ধাগামী সয়াবিন তেলভর্তি একটি মিনি ট্রাক তল্লাশী করে ২৮ কেজি গাঁজা এবং মাদক ক্রয়-বিক্রয়ের নগদ ১১ হাজার ৮৯০ টাকা উদ্ধারসহ ২জন মাদক পাচারকারীকে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মাদক পাচারকারীরা হলো- মোঃ লিটন ও মোঃ লেবু। এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত মিনি ট্রাকটি জব্দ করা হয়।

র‌্যাব আরও জানায়, গ্রেপ্তারকৃত আসামী মিনি ট্রাকের চালক মোঃ লিটন বগুড়া জেলার শাহাজাহানপুর থানাধীন সুজাবাদ দহপাড়া এলাকার মোঃ আঃ খালেকের ছেলে এবং হেলপার মোঃ লেবু কুড়িগ্রাম জেলার সদর থানাধীন পাঁচগাছি বাজার এলাকার মোঃ শফি উদ্দিন এর ছেলে।

গ্রেপ্তারকৃত আসামীরা পরষ্পর যোগসাজশে পণ্যবাহী মিনি ট্রাকের চালক ও হেলপার পেশার ছদ্মবেশ ধারণ করে অভিনব পদ্ধতিতে কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও এর আশেপাশের এলাকায় সরবরাহ করে আসছিল।

দীর্ঘদিন যাবৎ আইন শৃঙ্খলা বাহিনীর চোখকে ফাঁকি দিয়ে আসামীরা এরূপ অপতৎপরতা চালিয়ে আসছিল মর্মে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।